শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঠাকুরগাঁওয়ে ফুটবল লীগ খেলার উদ্বোধন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঠাকুরগাঁওয়ে ১ম বিভাগ ফুটবল লীগ খেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা স্কুল বড় মাঠে আনুষ্ঠানিকভাবে এ খেলার উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান। এসময় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাসুদুর রহমান বাবুসহ অনেকে।

উদ্বোধনী খেলায় মাঠে নেমে ঠাকুরগাঁও টাউন ক্লাব, বালিয়াডাঙ্গী উপজেলা ক্রীড়া সংস্থাকে ৭-১ গোলে পরাজিত করে। আর প্রথম বিভাগ ফুটবল লীগে জেলার ১০টি দল অংশ নিয়েছে। সাইফ পাওয়ার ব্যাটারি এ খেলায় আর্থিকভাবে সহযোগীতা করেন। আর খেলা দেখতে উৎসুক জনতা ও ক্রীড়া প্রেমিরা ভীড় করেন।

ঠাকুরগাঁও জেলা জামায়াতের আমীর গ্রেফতার
নাশকতার মালায় ঠাকুরগাঁও জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিমকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের হাজীপাড়া নিজ বাসভবনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমান। পরে রাতে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আরো বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।
এ বিষয়ে সদর থানার মোস্তাফিজুর রহমান জানান, নাশকতার মামলায় জেলা জামায়াতে আমিরকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পুলিশের অভিযান অব্যাহত আছে রাতে আরো কয়েকজনকে আটক করা হয়েছে। তবে কতজন আটক হয়েছে তার পরিসংখ্যান দেন নি তিনি। তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখে পরিসংখ্যান নিশ্চিত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন