শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জে বিএনপি নেতা সাখাওয়াত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে শহরের চাষাঢ়া এলাকা থেকে গতকাল বিকেলে গ্রেফতার করে ডিবি পুলিশের পরিদর্শক এনামুল হক। এ সময় তিনি গত রোববার রাতে জেলায় পুলিশের নেতাকর্মীদের বাড়ীতে পুলিশের ব্যাপক অভিযানের তথ্য দিতে তিনি নারায়ণগঞ্জ প্রেসক্লাবে যাচ্ছিলেন।

এর আগে নারায়ণগঞ্জে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি ও এর সহযোগি সংগঠনের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। ওই মামলায় আটক জেলা বিএনপিসাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদককে গ্রেফতার দেখানো হয়েছে। গত ৩১ অক্টোবর সকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন থানার এসআই জয়নাল আবেদীন। মামলায় অভিযোগ আনা হয়েছে, গত মঙ্গলবার ৩০ অক্টোবর দুপুরে মহানগর বিএনপির সভাপতি আবুল কালামের অর্থায়নে বিএনপির নেতাকর্মীরা চাষাঢ়ায় সমবেত হয়ে গোপন বৈঠকের মাধ্যমে সরকার উৎখাতের ষড়যন্ত্র ও জননিরাপত্তা বিঘিœত করে ঢাকা থেকে নারায়ণগঞ্জকে বিচ্ছিন্ন করার যড়যন্ত্র করছিল বিএনপির নেতাকর্মীরা।

ঘটনার সময়ে আটক জেলা বিএনপিসাধারণ সম্পাদক মামুন মাহমুদ, বিএনপি নেতা নাজমুল হাসান, ইয়াছিন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলামকে গ্রেফতার দেখানো হয়।

মামলা অন্য আসামিরা হলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, বিএনপি নেতা অ্যাডভোকেট আনোয়ার প্রধান, অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষানী, সাবেক কাউন্সিলর হাসান আহমেদ, মোয়াজ্জেম হোসেন মন্টিসহ অজ্ঞাত ৮জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
আজগর ৬ নভেম্বর, ২০১৮, ৩:০৮ এএম says : 0
দেশে যে কি হচ্ছে
Total Reply(0)
সাইফুল ইসলাম চঞ্চল ৬ নভেম্বর, ২০১৮, ১০:২২ এএম says : 0
হায়রে দেশের আইন!!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন