রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিএনপির পুরোনো চেহারা আবার মানুষের সামনে ফুটে ওঠছে -ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী

মততলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেন, বিএনপির পুরোনো চেহারা আবার মানুষের সামনে ফুটে ওঠছে। তারা আবারো জালাও-পোড়াও আন্দোলন শুরু করেছে। পল্টনে জ্বালাও পোড়াও মাধ্যমে তারা আবারো প্রমাণ করল বিএনপি যে সন্ত্রাসী দল। বিএনপির বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও অহেতুক জ্বালাও-পোড়াও আন্দোলন অনেক সহ্য করা হয়েছে। এবারের নির্বাচন নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র সহ্য করা হবে না। জনগণ এখন ভালো করেই জানে আ.লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে আপনারা যে নৌকাতেই ভোট দেবেন এটা আমার বিশ্বাস।
শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ষাটনল ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এ কে এম শরীফ উল্যাহ সরকারের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরীর পরিচালনায় কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ.লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু। বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ নেতা আনিছুল ইসলাম আনিছ, ষাটনল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম খান টিটু, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দোলন মিয়া প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা আ.লীগ নেতা বোরহান চৌধুরী, ছেংগারচর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানসহ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রুবেল ১৯ নভেম্বর, ২০১৮, ১২:৩৭ পিএম says : 0
মাননীয় মন্ত্রী, আপনার জামাইর নারায়ণগঞ্জএর খুনের ভুমিকার কথা জাতি যানে। আপনার লজ্জা থাকলে আর জাতির সামনে মুখ দেখাতেননা।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন