শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুরির সাড়ে ১৩ লাখ টাকাসহ মামা-ভাগ্নে গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কথা ছিল বাসায় এসে স্টিলের আলমারি মেরামত করা হবে। তবে মেরামত করতে এসে একটি গোপন ড্রয়ার দেখে দ্রæত সেটি নিজেদের দোকানে নিয়ে যান দুলাল। আর ওই ড্রয়ার ভেঙ্গে সেখানে থাকা ১৪ লাখ টাকা সরিয়ে নেন তারা। ঘটনার আকস্মিকতায় হতবিহণ্ডল আলমারির মালিক দিদারুল আলম ছুটে যান থানায়। মামলার পর তদন্তে নামে পুলিশ। গতকাল রোববার ভোরে কৌশলে ১৪ লাখ টাকা চুরির ঘটনায় দুই চোরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সাড়ে ১৩ লাখ টাকা। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, চুরির পর তারা টাকা ভাগাভাগি করে নেয়। প্রায় পুরো টাকাই উদ্ধার করা হয়েছে। গ্রেফতার দুইজন হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার পূর্বহাটি এলাকার মোহন মিয়ার ছেলে মো. দুলাল (৩৩) ও একই এলাকার শাহ আলমের ছেলে মো. আমির হোসেন (৩০)।

তারা দুইজন মামা-ভাগিনা। ওসি মোহাম্মদ মহসীন জানান, গত ২৭ অক্টোবর কোতোয়ালী থানার বলুয়ারদীঘি এলাকায় পুরাতন স্টিলের আলমারি মেরামতের কাজ করার সময় আলমারির একটি গোপন ড্রয়ারে তালাবদ্ধ থাকা ১৪ লাখ টাকা কৌশলে চুরি করে দুলাল ও তার সহযোগী। পরে এ টাকা নিয়ে পালিয়ে যায় তারা।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর বহদ্দারহাট ও মিয়াখাননগর এলাকা থেকে দুলাল ও আমিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী দুইজনের বাসা থেকে মোট ৮ লাখ ৬০ হাজার টাকা ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার নেয়ামতপুর এলাকায় দুলালের এক আত্মীয়ের বাসা থেকে ৪ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন