মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতা মিলন গ্রেফতার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১০:০৬ এএম

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছে দলটি। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার এতথ্য জানান। তিনি বলেন, বৃহষ্পতিবার দিবাগত গভীর রাত প্রায় আড়াইটায় চট্টগ্রামের চকবাজার এলাকার একটি বাসা থেকে মিলনকে গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার ভোর সাড়ে ৪টায় তাকে নিয়ে চট্টগ্রাম থেকে রওয়ানা হয়ে ভোর সাড়ে আটটায় চাঁদপুর পৌঁছায় বলে জানান জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও মিলনের সহধর্মীনি নাজমুন নাহার বেবী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
S.Monday. Moshiur rahman ২৩ নভেম্বর, ২০১৮, ১০:২৭ এএম says : 0
মিথ্যা মামলা হুলিয়া নিতে হবে তুলিয়া ।অবিলম্বে সাবেক শিক্ষামন্তী মিলন ভাইয়ের নি:শর্ত মুক্তি চাই ।
Total Reply(0)
Md Saiful Islam Rony ২৩ নভেম্বর, ২০১৮, ১০:৩১ এএম says : 0
তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং ডঃ আ ন ম এহছানুল হক মিলন ভাইয়ের নিঃশর্ত মুক্তি চাই।
Total Reply(0)
Arif Hossain Rumy ২৩ নভেম্বর, ২০১৮, ১০:৩২ এএম says : 0
দূর্নীতি মূক্ত বাংলাদেশে গড়ার লক্ষ্যে শিক্ষা ব্যাবস্থা কে যিনি নকল মুক্ত করে দেশে একটি ঐতিহাসিক দৃষ্টান্ত স্হাপন করেছিলেন ,এটা কি তার অপরাধ ? দেশের শিক্ষা প্রতিস্টান থেকে নকল মুক্ত করার প্রধান কারিগর, একজন দেশ প্রেমিক খাঁটি বাংলাদেশী ,লক্ষ লক্ষ ছাত্রছাত্রীদের প্রিয় ব্যাক্তিত্ব আদর্শবান রাজনিতিবীদ শ্রদ্ধেয় ডঃ আ.ন.ম এহছানুল হক মিলন ভাই এর অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করছি ।আমি দেশের আপমর ছাত্র সমাজের প্রতি আহবান জানাচ্ছি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দেশে জনগনের শাসন ও গনতন্ত্র প্রতিস্টার জন্য আগামী ৩০ শে ডিসেম্বর আমার ভোট আমি দেব যাকে খুশি থাকে দেব ঐ স্লগানকে সামনে রেখে দেশের সকল ভোটারদের নিরাপত্তার দেওয়ার জন্য সবকটি ভোট সেন্টারে পাহাড়া দেওয়ার প্রস্তুতি নিন । দেশের সর্বজন শ্রদ্ধেয় ও সম্মানীত ব্যাক্তিদেরকে নিরাপত্তা দেওয়ার এবং দূর্নীতিমূক্ত প্রশাসন গড়ার লক্ষে ভোটের মাধ্যমে জনগনের সরকার প্রতিস্টা করতে আগামী ৩০ শে ডিসেম্বর সবাই ঐক্যবদ্ধ ভাবে ভোট গণনার শেষ হওয়ার আগ পর্যন্ত নিরাপত্তার দেওয়াল গড়ে তুলতে হবে । মনে রাখতে হবে আমার ভোট এটা আমাদের নাগরিক অধিকার । এটা আমার স্বাধীনতা । এটা আমার প্রাপ্য । তাই আসুন অবৈধ দখলদার সরকারের গুম ,খুন , হত্যা সহ সকল অপকর্মের বিরুদ্ধে না বলতে ভোটের দিন আর একটি মুক্তি যোদ্ধে সকল ধরনের বাঁধা বিপত্তিকে উপেক্ষা করে সর্বশক্তি দিয়ে ঝাপিয়ে পরি ।
Total Reply(0)
Helal Khan ২৩ নভেম্বর, ২০১৮, ১০:৪৫ এএম says : 0
আমি ডঃ এহসানুল হক মিলন স্যারকে খুব কাছ থেকে দেখেছি. উনি এক জন সৎ রাজনীতি বিদ
Total Reply(0)
রুবেল ২৩ নভেম্বর, ২০১৮, ১১:১৫ এএম says : 0
দোষ কি জানি না। তবে শিক্ষাই জাতির মেরুদন্ড সেটি ঠিক করেছিলেন উনি। উনিই ছিলেন একজন নকল বাজদের দুশমন আর তাকেই আজ ধরা হয়েছে--- সত্যিই দুঃখ জনক।এভাবে নিরপেক্ষ নির্বাচন আশা করা বোকামি। জাতির মেরুদন্ড যখন ক্ষয়িষ্ণু হতে শুরু করেছিলো, ঠিক সেই মুহূর্তে উনি সম্পূর্ণ নকলমুক্ত একটি শিক্ষার পরিবেশ তৈরি করেছিলেন। আহা, কদিন আগেও তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন, গ্রেফতার আতঙ্কে ভুগছিলেন। অবশেষে গ্রেফতারই হলেন। তবে সব ফ্যাসিবাদীর একদিন পরাজয় হবেই। মিলনরা কখন পরাস্থ হয় না। "ইনশাআল্লাহ "
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন