মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির অপ্রপ্রচারের জবাব দেবে আ.লীগের মিডিয়াসেল -হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৬:১৯ পিএম | আপডেট : ৭:০১ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

আগামী নির্বাচনকে সামরে রেখে আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপির অপপ্রচার রোধে সম্মুখ প্রচারণার পাশাপাশি দলের অনলাইন ও মিডিয়াসেল থেকে জবাব দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ শুক্রবার দুপুর ১২টায় রাজধানীর বঙ্গবন্ধু এ্যভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে প্রচার উপ কমিটির নিয়মিত বৈঠক শেষে এ কথা বলেন।

হাছান বলেন, মিথ্যাচারের উপরেই বিএনপির রাজনীতি প্রতিষ্ঠিত। আদতে বিএনপি কোন অর্জন নেই। তাদের অর্জন হলো দুর্নীতিতে টানা পাঁচবার বাংলাদেশকে চ্যাম্পিয়ন করানো, কালো টাকা সাদা করান, একযোগে দেশের ৫০০ স্থানে বোমা হামলা, মানুষ পুড়িয়ে হত্যা করা। এ কারণেই বিএনপি তাদের এসব অপকর্ম ঢাকার জন্যই সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে অনেক আগের থেকেই। তাদের এসব অপপ্রচার রোধে সম্মুখ প্রচারণার পাশাপাশি আওয়ামী লীগের অনলাইন ও মিডিয়াসেলের কর্মীরাও সামজিক যোগাযোগ মাধ্যমে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আমাদের সাথে ইতিমধ্যে সমাজের বিশিষ্টজন ও অভিনয়শিল্পীরা যুক্ত হয়েছেন। যারা তাদের বিভিন্ন কর্মপরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে গত দশ বছরের সরকারের উন্নয়ন-অগ্রযাত্রার খবর জনগণের কাছে পৌছে দিচ্ছেন।

তিনি জানান, সরকারের উন্নয়নের ডকুড্রামা, বিএনপির অগ্নি-সন্ত্রাসের ভিডিও, নৌকার পক্ষে ভোট চেয়ে গান সংবলিত একটি সিডি, টিভিসি এমন মোট চারটি সিডি আমরা প্রার্থী ঘোষণার পর সকল প্রার্থীর হাতে পৌঁছে দিব। গত বৈঠকের সিদ্ধান্ত ইতিমধ্যেই বাস্তবায়িত হয়েছ। আজকের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সাথে যুক্ত জনপ্রিয় অভিনয় শিল্পীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার পক্ষে, জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে, বিএনপির অগ্নি-সন্ত্রাসের বিরুদ্ধে লাইভ ভিডিও, পোস্ট ইত্যাদির মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন। পুরো প্রক্রিয়াটি সমন্বয়ের দায়িত্ব দেওয়া হয়েছে আওয়ামী লীগের অনলাইন পাবলিসিটি সেলকে। এ ছাড়াও নৌকার পক্ষে ভোট চেয়ে মিউজিক ভিডিও তৈরির কাজ চলছে যেখানে দেশের বিশিষ্টজন ও তারকা শিল্পীরা অংশ নিয়েছেন।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, রোকেয়া প্রাচী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ২৩ নভেম্বর, ২০১৮, ৮:৩০ পিএম says : 0
BNP opo prochar korena,opo prochar onnai obichar ja hochse ta apnader pokkho theke tar shathe jog hoyese apnader lelie deowa polisher onnai ottachar dhorpakor goom...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন