রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরে আবু বকরের জানাজায় মানুষের ঢল উপজেলায় শোকের ছায়া

কেশবপুর উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

যশোর-৬ (কেশবপুর) আসনে মনোনয়ন চাইতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরেছেন কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়নের একাধিক বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান, যশোর বিএনপির সহ- সভাপতি আবু বকর আবু (৭০)। গতকাল দুপুরে তার লাশ যশোরের কেশবপুরে এসে পৌঁছানোর পর বিকাল তিনটায় অনুষ্ঠিত জানাজায় কেশবপুর পাবলিক ময়দান ও আশেপাশের সড়ক লোকে লোকারণ্য হয়ে যায়। জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত, যশোর জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাবুরুল ইসলাম সাবু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা বিএনপির সভাপতি আবুল হোসেন আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজি গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, যশোর জজর্কোটের পিপি অ্যাডভোকেট রফিকুল উসলাম পিটুসহ প্রমুখ। এর আগে কেশবপুর থানার পক্ষে অফিসার ইনর্চাজ মোহম্মদ শাহিন মোরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে দুই দফা নামাজে জানাজা শেষে বিকেলে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এর আগে, যশোর জেলা বিএনপির সহ-সভাপতি ও কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়নের চারবারের নির্বাচিত চেয়ারম্যান এবং একাদশ সংসদ নির্বাচনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী আবুবক্কর আবু (৭০) বিএনপির মনোনয়ন কিনে জমা দেওয়ার জন্য ঢাকায় আবস্থান করছিলেন। ঢাকার পল্টন এলাকার মেট্রিপোলিটন হোটেলে অবস্থান করছিলেন। গত ১৮ নভেম্বর রাত ৮টার দিকে হোটেল থেকে বের হওয়ার পর তার কোন খবর পাচ্ছিল না পরিবার। এরপর গত ১৯ নভেম্বর দক্ষিন কেরানিগঞ্জ থানা পুলিশ ববি সাহেবের ডকর্য়াডের কাছে বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান লাশ হিসাবে উদ্ধার করে মিটর্ফোট হাসপাতাল মর্গে রেখে দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
আরিয়ান রাসেল চৌধূরী ২৪ নভেম্বর, ২০১৮, ১:৪৮ এএম says : 0
খুবই দু:খজনক ঘটনা। মনে হচ্ছে অভ্যন্তরীণ কোন্তলেই নিহত হয়েছে।
Total Reply(0)
ভাল নেতার মূল্যঅামরা বুঝি না ২৪ নভেম্বর, ২০১৮, ১০:১০ এএম says : 0
ভাল নেতার মূল্যঅামরা বুঝি না
Total Reply(0)
রুবেল ২৪ নভেম্বর, ২০১৮, ৩:০৪ পিএম says : 0
এসবো নোংরা রাজনীতি জাতি চায়নি এককা স্বাধীন দেশে মানুষের লাশ রাস্তায় ঘাটে পরে থাকার জন্যই কি দেশটা স্বাধীন করা হয়েছেঃ বাংলার মানুষ এমন নোংরা রাজনীতির/নোংরা মানসিকতার পরিবর্তন চায়!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন