শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে নির্বাচনী জনসভাস্থল থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের ২৫ নেতা গ্রেপ্তার -মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন

বিশেষ সংবদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৮:৪৬ পিএম

টেকনাফে নির্বাচনী জনসভাস্থল হতে বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের ২৫জন নেতা-কর্মীকে আটকের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে টেকনাফ বিএনপি। সংবাদ সম্মেলনে আটক নেতা- কর্মীদের মুক্তি দাবী করা হয়।
১৩ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় উপজেলার হ্নীলা বাসষ্টেশনের বিএনপির অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন টেকনাফ বিএনপি ও অঙ্গ-সংগঠন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক ও টেকনাফ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এডভোকেট মোঃ হাসান ছিদ্দিকী অভিযোগ করে বলেন, বিকাল ৪টায় সাবরাং নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সাইক্লোন শেল্টারে বিএনপি মনোনীত জননেতা শাহজাহান চৌধুরীর ধানের শীষ প্রতীকের জনসভা চলাকালে জনসাধারণেল বিপূল উপস্থিতি দেখে টেকনাফ মডেল থানা পুলিশ অতি উৎসাহী হয়ে টেকনাফ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ হাশেম মেম্বার, জেলা বিএনপির সদস্য সোলতান আহমদ বিএ, কবির আহমদ মেম্বারসহ ২২জনকে আটক করে।

পরে হ্নীলা বাসষ্টেশন হতে শ্রমিক দল নেতা ছৈয়দ আহমদ, ফরিদ মিয়া এবং মৌলভী বাজার হতে মৌলভী বাজারের আলী আহমদ সহ মোট ২৫জনকে আটক করে নির্বাচনী পরিবেশ বিনষ্ট করেছে।

তিনি আরো বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে এবং জনগন যাতে বিএনপির প্রার্থীকে ভোট দিতে না পারে সেজন্য এ ধরনের গ্রেফতার ও মামলা দিয়ে ভয় দেখানো হচ্ছে।
ভৌতিক মামলা ও গণহারে গ্রেপ্তারের ঘটনা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। একদিকে সরকার নির্বাচনকে নিজদের নিয়ন্ত্রণে নিয়ে সব কিছু নিজেদের মতো করে সাজাচ্ছে অন্যদিকে বিরোধী দলের এমনকি বিরোধি মত পোষণ করেন এমন অরাজনৈতিক ব্যক্তিদের বিরুদ্ধে গণহারে মামলা ও তাদের বাসা–বাড়িতে তল্লাশি ভাংচুর চালানোর মতো ঘৃণ্য ঘটনা ঘটিয়ে চলেছে।

আসন্ন ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি ও ঐক্যফ্রন্টের বিজয় নিশ্চিত জেনে আওয়ামী পুলিশ বাহিনী দিয়ে এই বিজয় ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশ বাহিনী লেলিয়ে দেওয়া হয়েছে। আমরা সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আটককৃত নেতা-কর্মীদের অবিলম্বে মুক্তি দাবী করছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবছার কামাল নোবেল, দপ্তর সম্পাদক মাষ্টার জামিল হোসেন, বিএনপি নেতা জিয়াউর রহমান, উপজেলা যুবদলের সহসভাপতি রফিকুল আলম চৌধুরী, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল হুদা, হ্নীলা উত্তর শাখা যুবদলের সাংগঠনিক সম্পাদক আহমদ ইলিয়াছ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন