রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় বিএনপি প্রার্থীরা অবরুদ্ব কোথায়ও লেভেল প্লেয়িং ফিল্ড নেই সাংবাদিক সম্মেলন ভোলা-১ বিএনপি প্রার্থী আলমগীর

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ৬:০০ পিএম

ভোলায় সাংবাদিক সম্মেলন করেছেন ভোলা-১ বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে ভোলা জেলা বিএনপি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় তিনি বলেন, ভোলায় বিএনপি প্রার্থীরা অবরুদ্ব নির্বাচনী মাঠে কোথায়ও লেভেল প্লেয়িং ফিল্ড বিদ্যমান নেই। প্রধান নির্বাচন কমিশনার আপনি বার বার বলেন নির্বাচনী মাঠে লেভেল প্লেয়িং ফিল্ড বিদ্যামান আছে আপনি ভোলায় আসুন এবং দেখুন লেভেল প্লেয়িং ফিল্ডের অবস্থা। ভোলা-২,৩,৪ বিএনপি প্রার্থীরা অবরুদ্ধ তাদের নিজ বাস ভবনে। তারা নির্বাচনী প্রচার প্রচারনা চালাতে পারছে না। বিএনপি নেতা কর্মীদের উপরে হামলা হচ্ছে, মামলা হচ্ছে। আ’লীগ আচরন বিধি লঙ্ঘন করেও নির্বাচনী প্রচার প্রচারনা চালাতে পারবে অন্যদিকে বিএনপি প্রচার প্রচারনার জন্য বেরই হতে পারবে না এই কেমন লেভেল প্লেয়িং ফিল্ড। ভোলা-১ আসনে বিএনপি কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। পিটিয়ে আহত হয়েছে ৫০ জন। নেতাকর্মী সমর্থকদের বাড়িতে হামলা চালাচ্ছে। প্রশাসনকে অনুরোধ করছি এসবের সুষ্ঠ তদন্ত করে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য। কিন্তু কোন প্রতিকার পাচ্ছি না। এসময় অভিযোগ করা হয় আওয়ামীলীগ পন্থী লোকদের নির্বাচনী পুলিং ও প্রিজাইডিং অফিসার করা হয়েছে। গোলাম নবী আলমগীর ভোলা জেলা পুলিশ সুপার ও ভোলা সদর থানার ওসিকে প্রত্যাহারের অনুরোধ ও করেন নির্বাচন কমিশনের প্রতি। আশা করি নির্বাচন কমিশন সুষ্ঠ ও নিরপেক্ষ একটা নির্বাচনী পরিবশে তৈরী করতে পারবেন। অার তা না হলে দেশের গনতন্ত্রের কবর রচিত হবে।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সম্পাদক হারুনর রশিদ ট্রুম্যান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সদর থানা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন