বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় বিএনপি ১৬ জন নেতাকর্মী আটক, ২শ’ হোন্ডা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৬:০৪ পিএম

সূবর্ণচর উপজেলার খাসেরহাট থেকে পুলিশ বিএনপির ১৬ জন নেতাকর্মীকে আটক করে। এদের মধ্যে সূবর্ণচর উপজেলা বিএনপি’র সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া, বিএনপি কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক মাহবুব আলমগীর আলো, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু, সূবর্ণচর উপজেলা বিএনপির সহ-সভাপতি নুরুন্নবী চৌধুরী ও থানা কৃষকদল সভাপতি হেলাল রয়েছেন।
বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী-৪ আসনের প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান অভিযোগ করেন যে, দুপুর সাড়ে বারোটার দিকে ভূঁইয়ারহাটে ধানেরশীষের শান্তিপূর্ণ প্রচারণা বহরে নৌকা মার্কার সমর্থকরা হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। এরপর দুপুরে বিএনপি নেতাকর্মীরা খাসেরহাটস্থ এডভোকেট জাকারিয়া বাড়িতে দুপুরের খাবার খেতে গেলে পুলিশ বিনা উস্কানীতে ১রাউন্ড গুলী ও ২টি সাউন্ড গ্রেনেড বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্কের সৃষ্টি করে। এতে ঘটনাস্থলে ৮/১০ জন নেতাকর্মী আহত হওয়া ছাড়াও পুলিশ ১৬ জনকে আটক করে। তিনি বলেন. ঘটনার সময় আমি পাশ্ববর্তী মসজিদে জোহরের নামাজরত ছিলাম। পরে ভয়াবহ পরিস্থিতিতে অনেকে প্রাণরক্ষার্থে পালিয়ে যায়।
তিনি আরো বলেন, সরকারী দলের সমর্থক ও পুলিশ যৌথভাবে বিএনপি কর্মীদের উপর হামলা চালায়। এসময় পুলিশ বিএনপি কর্মী সমর্থকদের ২০০শতটি মোটর সাইকেল আটক করে চরজব্বর থানায় নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন