মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় গ্রেফতার ৮৮৬ জন

সাতক্ষীরা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ পিএম

সাতক্ষীরায় গ্রেফতার হয়েছে ৮৮৬ জন। গত ১৩ দিনে এসব আটককৃতদের মধ্যে রয়েছেন একজন ধানের শীষের প্রার্থী, তার স্ত্রী, মেয়ে, উপজেলা চেয়ারম্যান, সরকারি কলেজের একজন সহকারী অধ্যাপক, অর্ধশতাধিক বিএনপি নেতা-কর্মী, জামায়াত-শিবিরসহ বিভিন্ন মামলার আসামী। পুলিশের দেওয়া তথ্যমতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ১৬ ডিসেম্বর শ্যামনগর থানা পুলিশ চার আসনের ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী গাজী নজরুল ইসলাম ও উপজেলা জামায়াতের সাবেক আমীর এবং সাময়িকভাবে স্থগিতকৃত উপজেলা চেয়ারম্যান মাওলানা আব্দুল বারী, ২৫ ডিসেম্বর সাতক্ষীরা কারাগারে গাজী নজরুল ইসলামকে দেখতে আসা তার স্ত্রী ও মেয়েকে, ২৬ ডিসেম্বর ৩৮ হাজার জাল টাকাসহ সাতক্ষীরা সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মিয়ারাজ হোসেনকে গ্রেফতার করা হয়। তিনি সদর দুই আসনের ধানের শীষের প্রার্থী কারাবন্দী মুহাদ্দিস আব্দুল খালেকের জামাই, একই তারিখে জামায়াত নেতা ও শিবির ক্যাডারকে, ১৯ ডিসেম্বর তিন আসনের বিএনপি প্রার্থীর বাসা এবং কার্যালয় থেকে অর্ধশতাধিক বিএনপি নেতা-কর্মীকে, ২৮ ডিসেম্বর ৩৯ হাজার জাল টাকাসহ সদর উপজেলা পশ্চিম জামায়াতের আমীরের স্ত্রী ও সন্তানসহ চারজনকে গ্রেফতার করা হয়।
এদিকে, ধানের শীষের তিনজন প্রার্থীর পক্ষ থেকে জানানো হয়েছে, নির্বাচনী তফশিল ঘোষণার পর থেকে তাদের শত শত নেতা-কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
S.M Nazrul Islam ২৯ ডিসেম্বর, ২০১৮, ১:১০ পিএম says : 0
চল দৌড প্রতিযোগিতায় অংশ নিই-তবে তার আগে তোমার হাটু দুটি ভেংগে ফেলতে দাও।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন