ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

পরকীয়ার জেরে স্ত্রীর বিরুদ্ধে স্বামী হত্যার অভিযোগ

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৭ এএম

নাটোরের সিংড়ায় পরকিয়া প্রেমের জেরে সিদ্দিক (৪৫) নামের এক রাজমিস্ত্রী খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের চক লাড়ুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে জমি থেকে তার লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত সিদ্দিক প্রামাণিক চক-লাড়ুয়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে। এলাকাবাসীর ধারণা, সিদ্দিকের স্ত্রী শিউলি তার পরকিয়া প্রেমিক সেলিমের সহযোগিতায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

স্থানীয় স‚ত্রে জানা যায়, হাতিয়ানদহ ইউনিয়নের হোলাইগাড়ি গ্রামের সেলিম ও চক লাড়ুয়া গ্রামের সিদ্দিক দীর্ঘদিন ধরে এক সাথে রাজমিস্ত্রির কাজ করে আসছিলো, এরই প্রেক্ষিতে সিদ্দিকের বাড়িতে সেলিমের যাতায়াত শুরু হয়। এক পর্যায়ে সিদ্দিকের স্ত্রী শিউলির সাথে সেলিমের পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই জেরে সিদ্দিককে জীবন দিতে হলো বলে ধারণা এলাকাবাসীর। গত বৃহস্পতিবার সকালে লাশটি দেখতে পাওয়ার পর বিষয়টি আলোচিত হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে, তদন্ত চলছে কিভাবে হত্যা করা হয়েছে, তবে পরকিয়া প্রেমের জেরেই হত্যা হয়েছে বলে জানতে পেরেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন