শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বোদায় শীতবস্ত্র ও পুরস্কার বিতরণ

বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নে বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন পাঠানপাড়া রাইডার্স-এর উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ও ১৬ ডিসেম্বরের খেলাধুলা অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ গতকাল শুক্রবার বিকেলে বাকপুর পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। শীতবন্ত্র বিতরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাঠানপাড়া রার্ইডার্স এর সভাপতি শামীম ফরহাদ খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও পাঁচপীর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ খায়রুল ইসলাম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র শিক্ষক গৌতম চন্দ্র বর্মন, বীরগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান বুলু।

অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক তোরাব আলী খান, এনামুল হক, স্থানীয় সমাজসেবক জুলফিকার আলী খান, পাঠাপাড়া রার্ইডার্স এর সাধারণ সম্পাদক প্রশান্ত সেন, রার্ইডার্স এর সদস্য সাদাম হোসেন ও আতিক প্রমুখ।
আলোচনা শেষে অত্র এলাকার গরীর শীতার্ত মানুষদের মাঝে শীতবন্ত্র কম্বল বিতরণ করা হয় সেই সাথে ১৬ ডিসেম্বরে অনুষ্ঠিত খেলাধুলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন