বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

কক্সবাজার সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১১:১২ এএম

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। সোমবার দিনগত রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাগেরহাটের চিতলমারী উপজেলার বরবাড়িয়া এলাকার মো. ইব্রাহিম শেখের ছেলে সাব্বির হোসেন (২৫) ও সাভার নগর কুন্ডা এলাকার মো. আব্দুল মতিনের ছেলে হাফিজুর রহমান (৩৫)।

র‍্যাব-৭ এর দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে এটি বিদেশি রিভলবার, ১টি ওয়ান শ্যুটারগান, ১১ রাউন্ড গুলি ও ৪০ হাজার পিস ইয়াবাসহ একটি কাভার্ড ভ্যান জব্ধ করা হয়েছে।

র‍্যাব-৭ এর এএসপি শাহ আলম জানান, টেকনাফের দমদমিয়া এলাকায় র‌্যাব অন্য দিনের মতো সোমবার রাতেও চেকপোস্ট বসিয়ে তল্লাশি করতে থাকে। রাত পৌনে ১টার দিকে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি মিনি কাভার্ডভ্যানকে থামার সঙ্কেত দেয় তারা।

হঠাৎ করেই গাড়িটি উল্টো ঘুরিয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে। এ সময় তারা র‍্যাবের দিকে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে গাড়িটি রেখে মাদক ব্যবসায়িরা পালিয়ে যান।

পরে গাড়ি থেকে দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন, নুরুল, কাসেম ও রাশেদ। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

র‍্যাব কর্মকর্তা শাহ আলম আরও জানান, নিহতরা মাদক ব্যবসায়ী। টেকনাফ থেকে ইয়াবা নিয়ে তারা ঢাকায় পাচারের চেষ্টা করছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্স মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন