শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নির্বাচন যাতে বিতর্কিত না হয় সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে গাইবান্ধায় ইসি সচিব

গাইবান্ধা থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ বলেছন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্থগিত আসনের নির্বাচন যাতে কোন ভাবেই বিতর্কিত না হয় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। 

তিনি গতকাল গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আগামী ২৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য স্থগিত গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনের নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় এ কথা বলেন। জেলা প্রশাসনের অয়োজনে এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো.আব্দুল মতিন। এসময় রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, রংপুর রেঞ্জের পুলিশের ডিআইজি দেবদাষ ভট্টাচার্য্য সহ জেলা ও সংশ্লিষ্ট দুই উপজেলা প্রশাসনের কর্মকর্তা, নির্বাচন সম্পর্কিত কর্মকর্তা ও বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সচিব আরো বলেন, গত ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি ভালো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৭ শে জানুয়ারীর স্থগিত আসনটি অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তি পূর্ণ উৎসব মূখর পরিবেশে নির্বাচনটি ব্যাপারেও পূর্ন নজর দিতে হবে। তিনি বলেন, আগামী মার্চ মাস থেকে পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে। এজন্য সকলকে প্রস্তুতি গ্রহন করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন