শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আলীকদমে পুলিশের অভিযানে ৪ অস্ত্র উদ্ধার : গ্রেফতার ৪

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

গতকাল বৃহস্পতিবার ভোর রাতে বান্দরবানের আলীকদম উপজেলায় একটি খামার বাড়িতে ডাকাতির সময় পুলিশ দেশীয় তৈরি ৪টি একনলা বন্দুক, ২টি বন্দুকের কাঠের বড়ি, কাতুর্জ ও বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৪ জনকে আটক করেছে। 

পুলিশ জানায়, ১নং আলীকদম ইউনিয়নের বাঘের ঝিরি এলাকার আমিনুল ইসলামের খামার বাড়িতে গতকাল বৃহস্পতিবার ভোর রাত সাড়ে তিনটার সময় ডাকাতিকালে গৃহকর্তা থানায় বিষয়টি মুঠোফোনে জানায়। এর পরপরই থানার ওসি রফিক উল্লাহ্র নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী, এসআই মো. আজমগীর, এএসআই শামীম হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুই ব্যক্তি আরো দুইজনের নাম বলে দেয় এবং অস্ত্র থাকার কথা স্বীকার করে। পরে পুলিশ পার্শ্ববর্তী চাকনায় পাড়ায় অভিযান চালিয়ে মোট ৪টি অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করে। আটককৃত হলেন- চেনতুই মুরুং (২২), চংঅং মুরুং (২৮), চেখইং মুরুং (৫৬) ও দেওয়াই মুরুং (১৮)।

অফিসার ইনচার্জ মো. রফিক উল্লাহ্ জানান, বাঘেরর ঝিরিস্থ একটি খামার বাড়িতে গ্রেফতারকৃতরা ডাকাতির উদ্দেশ্যে গৃহকর্তাকে মারধরসহ টাকা ও মোবাইল চিনিয়ে নিয়ে এক রাউণ্ড গুলি বর্ষণ করে। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার পূর্বক অস্ত্র, কার্তুজ ও বন্দুক তৈরির সরঞ্জাম উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন