বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রহমতগঞ্জে হোঁচট চট্টগ্রাম আবাহনীর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচেই রহমতগঞ্জের সামনে হোঁচট খেলো অপেক্ষাকৃত শক্তিশালী চট্টগ্রাম আবাহনী। গতকাল রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে লিগের দ্বিতীয় পর্বের ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ১-১ গোলে ড্র করে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে। চট্টগ্রামের পক্ষে গাম্বিয়ান মিডফিল্ডার মোমোদু বাহ ও রহমতগঞ্জের হয়ে কঙ্গোর ফরোয়ার্ড সিও জুনাপিও একটি করে গোল করেন।
আগের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ১-০ গোলে হারালেও কাল নিজেদের তেমনভাবে মেলে ধরতে পারেনি চট্টগ্রাম আবাহনী। যদিও গোলশূন্য প্রথমার্ধ শেষ হলে দ্বিতীয়ার্ধের শুরুতেই তারা গোল আদায় করে নেয়। ম্যাচের ৫৫ মিনিটে চট্টগ্রামের আওয়ালা মাগালানের শট ফিস্ট করে কর্নারের বিনিময়ে ফেরান রহমতগঞ্জের গোলরক্ষক। কিন্তু শেষ রক্ষা হয়নি। কর্নার থেকে হেডে গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে নেন মোমোদু বাহ (১-০)। ৮০ মিনিটে সতীর্থের ব্যাক পাস থেকে পাওয়া বল প্লেসিং শটে জালে জড়িয়ে রহমতগঞ্জকে সমতায় ফেরান কঙ্গোর ফরোয়ার্ড সিও জুনাপিও (১-১)।
এদিকে নোয়াখালির শহীদ ভুল স্টেডিয়ামে দিনের অন্য ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাব ১-০ গোলে হারায় টিম বিজেএমসিকে। বিজয়ী দলের পক্ষে রাশিয়ান ফরোয়ার্ড ডেনিস বলশেকভ একমাত্র গোলটি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন