বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রের মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

রাজবাড়ীতে ট্রেনে কাটা পরে সাকিব নামে নবম শ্রেনীর এক স্কুল ছাত্র মারা গেছে। আহত হয়েছে হাসিব ও অন্তুু নামে আরো দুই ছাত্র। নিহত সাকিব ও আহত হাসিব আপন দুই ভাই। এরা সকলেই কালুখালী উপজেলার রতনদিয়া এলাকার বাসিন্দা।
গত বৃহস্পতিবার রাত আটটার দিকে কালুখালী উপজেলার রতনদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহত হাসিব ও অন্তুুকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসলে এদের মধ্যে থেকে গুরুত্বর আহত অবস্থায় অন্তুুকে ফরিদুপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহত সাকিবের চাচা শিমুল শেখ জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাকিব, হাসিব ও অন্তুু কানে হেডফোন লাগিয়ে তারা তিনজনেই মোবাইল ফোনে রেলের স্লীপারের ওপর বসে গান শুনছিলো যে কারনে ট্রেন আসার শব্দ তারা শুনতে পায়নি। এতে গুরুত্ব আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে আসার সময় পথে সাকিব মারা যায়।
রাজবাড়ীর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আকবর হোসেন জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী থেকে ছেরে আসা টুঙ্গিপারা এক্সপ্রেস ট্রেনটি কালুখালী উপজেলার রতনদিয়া এলাকায় আসলে এই দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত ও দুইজন আহত হয়েছে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্য মামলা দায়ের হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন