শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌদ্দগ্রামে দুর্ঘটনায় নিহতদের পরিবার পাচ্ছে ১ লাখ টাকা

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:২০ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে কয়লাবাহী ট্রাক উল্টে নিহত প্রত্যেক শ্রমিকের পরিবার পাবে এক লাখ টাকা। এছাড়া আহত শ্রমিকদের দেওয়া হবে চিকিৎসা ব্যয়। শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান এ ঘোষণা দিয়েছেন বলে শনিবার সকালে মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

চৌদ্দগ্রামে শুক্রবার একটি ইটভাটায় কয়লাবাহী ট্রাক উল্টে শ্রমিকদের থাকার ঘরের উপর পড়লে ১৩ জন নিহত হন। আহত দুজনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়, নিহত শ্রমিকদের জন্য এক লাখ টাকা এবং আহত শ্রমিকদের চিকিৎসার জন্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের নারায়ণপুর এলাকায় এ দুর্ঘটনায় আহত শ্রমিক পাঁচজন বলে মন্ত্রণালয় জানিয়েছে। নিহতরা সবাই নীলফামারী জেলার জলঢাকা ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে এসে ওই ইটভাটায় কাজ করছিলেন।

তারা হলেনজলঢাকা উপজেলার নিজপাড়া গ্রামের রঞ্জিত চন্দ্র রায় (৩০), তপন চন্দ্র রায় (২৫), মো. সেলিম (২৮), বিপ্লব (১৯), শংকর চন্দ্র রায় (২২), দীপু চন্দ্র রায় (১৯), অমিত চন্দ্র রায় (২০), পাঠানপাড়া গ্রামের মোরসালিন (১৮), মো. মাসুম (১৮), শিমুলবাড়ি গ্রামের মনোরঞ্জন চন্দ্র রায় (১৯), মৃণাল চন্দ্র রায় (২১), কলেক চন্দ্র রায় (৩৫) ও রাজবাড়ি গ্রামের বিকাশ চন্দ্র রায় (২৮)।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন