বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মুক্তির ৫ দিন পর মতলব বিএনপি সভাপতির ইন্তেকাল

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এহসানুল হক ফটিক আর বেঁচে নেই। গতকাল শনিবার ভোর ৫টা ২০ মিনিটে হৃদক্রিয়া বন্ধ হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না...রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দু’পুত্র তিন ভাই, পাঁচ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
বিগত জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মতলব উত্তরে পুলিশের দায়ের করা একাধিক মামলায় তাকে গ্রেফতার করা হয়। প্রায় ১ মাস কারাভোগের পর গত ২১ জানুয়ারি সোমবার জামিনে মুক্তি পান।

পরিবার সূত্র জানায় কারাগারে থাকাবস্থায় তিনি অসুস্থতা বোধ করেন এবং জামিনের পরেই তাকে চিকিৎসার জন্যে ঢাকা প্রেরণ করা হয়। মৃত্যুর খবরে তার ব্যক্তিগত রাজনৈতিক পরিবারে শোকের ছায়া নেমে আসে। ঢাকায় শনিবার বেলা ১১ টায় প্রথম জানাযা ও বাদ আসর নিজ জন্মস্থান মতলব উত্তর উপজেলার মোহনপুরের পাঁচআনি গ্রামে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিএনপির নেতার মৃত্যুতে তাৎক্ষণিক শোক জানিয়েছেন চাঁদপুর-৩ আসনে ধানের শীষ প্রার্থী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, সাবেক এমপি এসএ সুলতান টিটু, সাবেক এমপি জি এম ফজলুল হক, লায়ন হারুনুর রশিদ, জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক, সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ রাশেদা বেগম হীরা, চাঁদপুর-২ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ড. জালাল উদ্দিন, বিএনপি মহিলা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের স্ত্রী নাজমুন নাহার বেবী ও মতলবের সাবেক এমপি নুরুল হুদার ছেলে তানভীর হুদা। তারা গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন