বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঠাকুরগাঁওয়ে আ.লীগের বর্ধিত সভা

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঠাকুরগাঁওয়ে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আ.লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলা আ.লীগের উদ্যোগে ডাঙ্গীবাজার এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আ.লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ঠাকুরগাঁও-২ আসনের এমপি ও জেলা আ.লীগের সভাপতি আলহাজ দবিরুল ইসলাম এমপি। সভায় বাংলাদেশ আ.লীগের নির্দেশ অনুযায়ী বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীদের পক্ষে নাম প্রস্তাব ও সমর্থনকারিদের কাছে নাম চাওয়া হয়।

এসময় ওই উপজেলার ৭২টি ওয়ার্ডের মধ্যে বেশিরভাগ ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকসহ অধিকাংশ নেতাকর্মী উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল এর নাম প্রস্তাব করেন।
পরে শুধুমাত্র ওয়ার্ড কয়েকটি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান পদের জন্য আরো তিন জনের নাম প্রস্তাব করেন। তারা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, আহসান হাবিব ও দেলোয়ার হোসেন।

এছাড়া একইভাবে ভাইস চেয়ারম্যান পদে আরো ১০ জনের নাম প্রস্তাব করা হয়। নাম প্রস্তাবের পর প্রার্থীদের হাতে ফরম তুলে দেয়া হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক প্রবীর কুমার ও পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন