মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুক গ্রুপে প্রশ্নপত্র ফাঁস: সাতক্ষীরায় যুবক আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ পিএম

ফেসবুকে ভুয়া ম্যাসেঞ্জার গ্রুপ তৈরি করে আসন্ন এসএসসি পরীক্ষা ও অন্যান্য পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ইশতিয়াক হোসেন আহমেদ ইয়াকুব (১৮) নামে এ যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।
মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে সাতক্ষীরা স্টেডিয়াম এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক ইশতিয়াক হোসেন আহমেদ ইয়াকুব রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষীপুর ভাটপাড়া গ্রামের নুর আলম নান্টুর ছেলে। তিনি বর্তমানে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন।
বুধবার সকালে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে লে.কমান্ডার এএমএম জাহিদুল কবীর জানান, আটক ইশতিয়াক ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করার জন্য ফেসবুকে (ঝঝঝ ঢগ ১৯ক) নামে একটি গ্রুপ তৈরি করে। ওই গ্রুপে সে প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দেয়। আগ্রহী প্রার্থীরা ফেসবুক ম্যাসেঞ্জারে যোগাযোগ করলে প্রতারক ইশতিয়াক একটি বিকাশ নাম্বার দেয়। যার নং ০১৭৪৩৮৫৩৩৭৭ এবং যোগাযোগ করার জন্য বলে।
প্রেস ব্রিফিংয়ে আরও বলা হয়, সে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মাধ্যম হতে ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করে আগ্রহী এসএসসি পরীক্ষার্থীদের নিকট বিক্রি করে আসছে। তার কাছ থেকে একটি মোবাইল জব্দ করা হয়েছে। সে এ পর্যন্ত ৮০জনের সাথে এ ব্যাপারে যোগাযোগ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন