শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরের আলেকজান্ডারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত ১০

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ৬:৫৬ পিএম

লক্ষ্মীপুরে আলেকজান্ডারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আজ বুধবার দুপুরে রামগতি উপজেলা আলেকজান্ডারের আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ ও আওয়ামীলীগ নেতা আজাদ উদ্দিন চৌধুরী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে যুবলীগ নেতা ওসমান গনি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা আরমান হোসেনসহ আহতদের সদর হাসপাতাল ও রামগতি উপজেলা ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনার জন্য আজাদ উদ্দিন চৌধূরীকে দায়ী করছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ।
তিনি জানান, উপজেলা নির্বাচন নিয়ে তৃনমূল নেতাকর্মীদের নিয়ে আওয়ামীলীগের বর্ধিত সভার আয়োজন করা হয়। সে অনুযায়ী সভা শুরু হয়। হঠাৎ করে আজাদ উদ্দিন চৌধুরী তার লোকজন নিয়ে সভায় গন্ডগোল শুরু করে এবং তার নেতাকর্মীদের ওপর হামলা করে চেয়ার টেবিল ভাংচুর এবং কয়েকজনকে আহত করে। অপরদিকে আজাদ উদ্দিন চৌধুরী এ ঘটনার জন্য বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহেদকে দায়ী করেন। এ দিকে উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন ভিপি হেলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্ধিত সভায় এ ধরনের ঘটনা দুঃখজনক। তৃনমুলের নেতাকর্মীদের মতামতকে মূল্যায়ন করে প্রার্থী চুড়ান্ত করার আহবান জানান তিনি।

রামগতি থানার ভঅরপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জানান, চেয়ারে বসা নিয়ে দু-পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলেও দাবী করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন