মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বোয়ালমারীতে জায়গা দখল নিয়ে ভাঙচুর লুটপাট, আহত ৪

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

ফরিদপুরের বোয়ালমারীতে জায়গা দখলকে কেন্দ্র করে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুসহ ৪ জন আহত হয়েছে।
জানা যায়, বুধবার সকাল সাড়ে ১০টায় পৌরসভার আঁধারকোঠা এলাকায় মোহাম্মদ রফিক বিশ্বাসের স্ক্রাব ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় একদল দুর্বৃত্ত। বোয়ালমারী পুলিশ স্টেশন থেকে মাত্র তিনশত গজ দূরে হামলাকারীরা দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোঠা নিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় বাধা দিলে নারী, শিশু ও ঘরে থাকা লোকজনদের বেধড়ক মারপিট করে তারা। এতে জাহাঙ্গীর বিশ্বাসের শিশুকন্যা জাকিয়া ১৪ মাস, অজয় (১২), তানিয়া (২২) ও অসীম রাজবংশী মারাত্মক আহত হন। আহত শিশু জাকিয়ার অবস্থার অবনতি হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্বৃত্তরা দোকানে থাকা ক্যাশ ব্যাক্সেসহ বিভিন্ন আসবাবপত্র ৪ টি নসিমন বুঝায় করে লুটপাট করে পালিয়ে যায়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তিন জনকে আটক করে থানায় নিয়ে এসে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়।

এ ব্যাপারে রফিক বিশ্বাস বলেন, আমার ভাংগাড়ির দোকান ভাংচুর করে নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা দূবৃর্ত্তরা লুট করে নিয়ে যায়। এ সময় রামদা লাঠিসোঠাসহ ৩ জন সন্ত্রাসীকে থানা পুলিশের কাছে হস্তান্তর করলে পুলিশ থানা থেকে তাদের ছেড়ে দেয়। মামলা করার জন্য অভিযোগ দিলে ওসি স্যার মামলা না নিয়ে ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসার কথা বলেন।
থানা অফিসার ইনচার্জ একেএম শামিম হাসান বলেন, ঘটনাটি নিজেদের মধ্যে হওয়ায় স্থানীয় কাউন্সিলরসহ গন্যমান্য ব্যক্তিদের সাথে বসে মিমাংসার কথা বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন