শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আদমদীঘিতে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

বগুড়ার আদমদীঘিতে আব্দুল বারিক (২৫) নামের এক গৃহ নির্মাণ শ্রমিকে লাশ কবরস্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। তার নিহতের ঘটনটি রহস্যজনক বলে স্থানীয়দের অভিযোগ। তবে নিহতের পরিবারের দাবি শক্রতার জেরধরে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় পুলিশ উপজেলার বরবড়িয়া গ্রামের ইরামতি খালের পাড়ে কবরস্থান থেকে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। আব্দুল বারিক আদমদীঘি উপজেলার লক্ষিপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।

পারিবারিক সুত্রে জানা যায়, নির্মাণ শ্রমিক আব্দুল বারিক গত বুধবার সকাল ৯টায় জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলা এলাকায় গৃহনির্মান কাজ করার উদ্যশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। বিকেলে তার পরিবারের লোকজন মোবাইল ফোনে আব্দুল বারিকের সাথে যোগাযোগ করলে তার মোবাইল ফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন খোঁজখবর নিতে থাকেন। এর পরদিন গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় আব্দুল বারিকের লাশ বরবড়িয়া গ্রামের পাশ্বে ইরামতি খালের পাড়ে একটি কবরস্থানে তার লাশ জনতা দেখতে পেয়ে নিহতের পরিবার ও পুলিশকে খবর দেন।
নিহতের চাচা শাহিন জানায়, গত সংসদ নির্বাচনের আগে গ্রামে বিরোধের কারনে একটি পক্ষ আব্দুল বারিক, তার ভাই আব্দুর রহমানসহ কয়েকজনকে মারপিট করলে নিহতের ভাই আব্দুল রহমান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সুত্রধরে গ্রামে চরম বিরোধ চলে। এ ঘটনার জেরধরে তাকে কৌশলে হত্যা করা হতে পারে বলে থারনা করা হচ্ছে।

অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, মৃত্যু ঘটনাটি রহস্যজনক তাই জিডি মুলে ময়না তদন্তের জন্য লাশ বগুড়া মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।


মদসহ গ্রেফতার-২
বগুড়ার আদমদীঘিতে গোপন সংবাদের ভিত্তিতে ৬ লিটার চোলাই মদসহ ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত বুধবার রাত ৮টায় আদমদীঘি আ.লীগ অফিসের সামনে রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- আদমদীঘির চাঁপাপুর ভাটোহালির মৃতঃ রায়ধনের ছেলে শ্যমধন মন্ডল (৪৫) ও একই এলাকার বলরাম চন্দ্রের ছেলে বিপুল চন্দ্র প্রাং (৪২)। পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন