শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে কোন তিন প্রার্থী নৌকা পাচ্ছেন?

সবাই তাকিয়ে আছেন শেখ হাসিনার দিকে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৩৫ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে কোন ৩ প্রার্থী নৌকা প্রতীক পাচ্ছেন এ জল্পনা-কল্পনা শেষে সবাই এখন তাকিয়ে আছেন দলীয় প্রধান শেখ হাসিনার দিকে। নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করার পর থেকে সরগরম হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গন লড়েচড়ে উঠেছে প্রার্থীরা। নৌকা প্রতীক পাওয়ার প্রত্যাশায় ইতিমধ্যে তারা দলীয় ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। উপজেলা ও জেলা আওয়ামীলীগ প্রার্থীদের তালিকা যাচাই বাছাই শেষে কেন্দ্রে পাঠিয়েছেন, এখন তাদের শেষ ভরসা শেখ হাসিনা
প্রার্থীরা বলেছেন- আমাদের অভিভাবক আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি যে ৩ জনকে যোগ্য মনে করে নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন আমরা তাদের পক্ষে কাজ করব। এর আগে তারা মনোনয়ন পেতে। গেল জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার পক্ষে নিজেকে উৎসর্গ করে প্রচার প্রচারণা চালিছেন এবং সাইনবোর্ড, পোস্টার, ত্বোরন ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুভেচ্ছা জানিয়ে নিজেদের পরিচিতি তুলে ধরেছেন।
এ নির্বাচনকে ঘিরে ১৬ জন চেয়ারম্যান ১২ ভাইস চেয়ারম্যান ও ১১ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকা প্রতীক চেয়ে দলীয় ফরম সংগ্রহ করে জমা দিয়ে মনোনয়ন পেতে নেতা কর্মীদের মাধ্যমে জোর তদবীর চালিয়ে যাচ্ছেন। এরা সবাই আওয়ামীলীগের প্রার্থী। নৌকা চেয়ে যারা মনোনয়ন প্রত্যাশা করেছেন তারা হলেন-
চেয়ারম্যান পদে উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, সাবেক ইউপি চেয়ারম্যান ভীম চন্দ্র বাকচী, আওয়ামীলীগ নেতা কমল চন্দ্র সেন, জেলা পরিষদ সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক দেবদুলাল বসু পল্টু, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, সাবেক ইউপি চেয়ারম্যান কৃষ্ণ প্রসাদ মজুমদার, ফজলুল হক মনির চৌধুরী, এ্যাডঃ দেলোয়ার হোসেন সরদার, নিখিল চন্দ্র দত্ত, অধ্যক্ষ রবীন্দ্রনাথ বাড়ৈ, বিমলেন্দু সরকার, তাপস হালদার।
ভাইস চেয়ারম্যান পদে- সাবেক ভাইস চেয়ারম্যান ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তান হাজী মোঃ আমিনুজ্জামান খান মিলন, সাবেক ইউপি চেয়ারম্যান আঃ খালেক হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক রুহুল আমিন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, সাবেক ছাত্রলীগ নেতা ও মুক্তিযোদ্ধার সন্তান রফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মাসুদ রানা, স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক নারায়ণ চন্দ্র দাম, সামিম মোল্লা, অরুন মল্লিক, নাহিদ হোসেন, মৃনাল কান্তি বিশ্বাস।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে- রাফেজা বেগম, লক্ষী রানী সরকার, গুলশান আরা রানী, বেবী রহমান, জেসমিন বেগম, সাবিনা শারমিন, লিমা আজিজ, রেনুকা বিশ্বাস, অঞ্জলী রায়, মিনা বাকচী, সুনীতি কর্মকার।
এসব প্রার্থীদের ভাগ্য মনোনয়ন বোর্ডে নির্ধারণ হওয়ার সম্ভাবনা রয়েছে সে পর্যন্ত কোটালীপাড়াবাসীকে অপেক্ষা করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Ferdous ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৩৪ এএম says : 0
সাবেক সফল ভাইস চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন কে পূনরায় মনোনয়ন দেওয়া হউক। কোটালীপাড়াবাসীর প্রানের দাবি ।
Total Reply(0)
মোক্তার হোসেন ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০১ পিএম says : 0
বিমল বিশ্বাস মুক্ত কোটালিপাড়া তথা বিমল বিশ্বাসকে আওয়ামীলীগের কোন পাদে দেখতে চাইনা ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন