বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তিন যুবক অপহরণে অভিযুক্ত দুই পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১১ পিএম

সাদা পোশাকে তিন যুবককে তুলে নিয়ে মুক্তিপন দাবির অভিযোগে গাজীপুরের কালিয়াকৈর ও মির্জাপুর থানার অভিযুক্ত ওই দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।
শুক্রবার দুপুরের দিকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃতরা হলেন কালিয়াকৈর থানায় কর্মরত সহকারি উপপরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন ও মির্জাপুর থানায় কর্মরত (এএসআই) মোশরাফিকুর রহমান।
এদিকে শুক্রবার বেলা তিনটায় গ্রেপ্তারকৃতদের সম্পর্কে গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার প্রেসব্রিফিং করে ঘটনার বরর্ণা দেন।
ঘটনার বিবরনে প্রকাশ বুধবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কালিয়াকৈর উপজেলা সূত্রাপুর এলাকার শিলাবৃষ্টি সিএনজি ফিলিং স্টেশনে গাড়িতে গ্যাস নেয়ার সময় অভিযুক্ত ওই দুই পুলিশ কর্মকর্তা সাদা পোশাকে মাদক থাকার অভিযোগে তিন যুবককে তুলে নেয়। পরে তাদের নিকট ৩০ লাখ টাকা মুক্তিপন দাবি করেন।
টাঙ্গাইল ও গাজীপুর পুলিশ সুপার প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পেয়ে বৃহস্পতিবার রাতে ওই দুই পুলিশ কর্মকর্তাকে গাজীপুর ও টাঙ্গাইল পুলিশ লাইনে প্রত্যাহার করেন। আর ভুক্তভোগী তিন যুবককে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন