বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পার্বতীপুরে স্বামীর প্রতারণার শিকার আমেনা

পার্বতীপুর (দিনাজপুর) থেকে এম এ জলিল সরকার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

পার্বতীপুরের হত দরিদ্র পরিবারের কণ্যা নির্যাতিতা আমেনা স্বামীর প্রতারনার স্বীকার হয়ে এখন সর্বশান্ত। বিয়ের পর থেকে প্রতারক স্বামী তাকে অমানুসিক নির্যাতন করা ছাড়াও প্রতরনার মাধ্যমে তার অর্থ-সম্পদ হাতিয়ে নিয়ে গা ঢাকা দিয়েছে। স্বামীর এই অমানিবক আচরনের বিচার দাবি করে আমেনা দিনাজপুর বিজ্ঞ নারী ও শিশু দমন ট্রাইবুনালে মামলা করেছে। আমেনার স্বামীর যে ঠিকানায় বিয়ে হয়েছিল সে ঠিকানাটিও ভুল। পরে অন্য ঠিকানায় জানতে পেরেও কোন কাজে আসছেনা, এমনকি প্রতারক স্বামীকে খুজে পাচ্ছে না।
জানা যায়, পার্বতীপুর উপজেলার আদর্শ কলেজপাড়া মহল্লার নূর হোসেনের অসহায় কণ্যা আমেনা খাতুন (৩৬) কে প্রেমের ফাঁদে ফেলে গত ২৯/১২/২০১৭ইং তারিখে রেজিস্ট্রি কাবিন মূলে বিয়ে করে ফেনীর ফুলগাজী উপজেলার বসন্তপুর গ্রামের মৃত আবুল হোসেন চৌধুরী ওরফে সোবহানের পুত্র নূরুল আফসার ওরফে সাগর চৌধুরি (৩৭)। সাগর-এর আগেও বিয়ে করেছে এবং তার ঘরে স্ত্রী ও সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকেই সাগর আমেনার কাছ থেকে সুকৌশলে নগদ টাকা ও স্বর্ন অলঙ্কার হাতিয়ে নেয় এবং আমেনার ৩শতক বাড়ি ভিটা বিক্রির ৩ লাখ টাকা জোরপূর্বক নিয়ে নেয়। আমেনা-এর প্রতিবাদ করলে সে তার উপর অমানুসিক নির্যাতন চালায়। এক পর্যায়ে সে সব কিছু হাতিয়ে নিয়ে গা ঢাকা দেয়।
গতকাল রোববার দুপুরে এ প্রতিবেদকে জানায়, আমি আমেনা সব কিছু হারিয়ে পথে বসেছি। বিচারের আসায় দিন গুনছি, কবে সে সঠিক বিচার পাবো। কবে প্রতারক গ্রেফতার হয়ে আইনের আওতায় আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন