বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৩

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ফুলবাড়ী ও সালথা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ আটক করা হয়েছে ৩ জনকে। এ সংক্রন্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, ফুলবাড়ীতে আমতলী বিওপির আওতায় স্বরসতিপুর এলাকায় অভিযান চালিয়ে ২১৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও মদসহ ২ জন চোরাকারবারীকে আটক করেন ২৯ বিজিবির সদস্যরা। গতকাল রোববার রাতে ফুলবাড়ীর ২৯ বিজিবির আওতায় আমতলী ক্যাম্পের টহল দলের হাবিলদার মোঃ ইসমাইল হোসেন গোপন সূত্রে খবর পেয়ে ক্যাম্পের সুবেদার গিয়াস উদ্দিনকে সঙ্গে নিয়ে আমতলী সীমান্তের নিকটস্থ স্থানের স্বরস্বতিপুর এলাকায় ওৎ পেতে চোরাকারবারীদেরকে ধাওয়া করলে তারা মাদকের পোটলা ফেলে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবির সদস্যরা ২ জন চোরাকারবারীকে ২১৫ বোতল ফেনসিডিল ও মদসহ অটক করেন। পরে বিজিবি বাদী হয়ে চিরিরবন্দর থানায় মাদকদ্রব্য আইনে আটককৃত ২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুরের সালথায় সামচুল শেখ ওরফে কোপা সামচু নামে এক গাঁজা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় উপজেলার গট্টি ইউনিয়নের বালিয়া বাজার থেকে গাঁজা বিক্রির সময় তাকে আটক করে পুলিশ। আটক কোপা সামচু মিরের গট্টি গ্রামের মৃত মোন্তাজ শেখের ছেলে। এ ব্যাপারে সালথা থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ ওয়াহিদুজ্জামন বলেন, আটককৃত সামচুকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে গতকাল রবিবার সকালে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন