বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ী, গোপালগঞ্জ ও নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪ : আহত ১

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও আহত হয়েছে ১ জন। এর মধ্যে গোপালগঞ্জে নিহত ২, রাজবাড়ীতে নিহত ১ ও আহত ১ এবং নেত্রকোনায় মাইক্রোচাপায় ১ শিশুর নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এক ঠিকাদারসহ ২ জন নিহত হয়েছেন। শনিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতীতে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার প্রভাকরদি গ্রামের হাবিব মুন্সির ছেলে মিজানুর রহমান মিজান মুন্সি (৪৫) ও নড়াইল জেলার লোহাগড়া উপজেলার শিলারচর গ্রামের জাহাঙ্গীরের ছেলে সুমন (৩৫)। মিজান মুন্সি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা সদরের বিশিষ্ট ব্যবাসায়ী ও তরুন ঠিকাদার। তার মৃত্যুতে মুকসুদপুরে শোকের ছায়া নেমে এসেছে।
ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ হোসেন সরদার জানান, হাইওয়ের মাঝিগাতিতে মিজান মুন্সি মোটরসাইকেল ঘুরাচ্ছিলো। এ সময় দ্রæতগামী অপর একটি মোটরসাইকেল মিজানের মোটরসাইকেলে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মিজান মুন্সি মারা যান। সংকটজনক অবস্থায় অপর মোটর সাইকেলের চালক সুমনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সে সেখানে মারা যায়।
গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা জানান, রাজবাড়ীর বালিয়াকান্দি-জামালপুর সড়কের বহরপুর ইউনিয়নের ইলিশকোল বোবার মোড়ে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে দ্রæত গতির ইটভাটার ট্রাকের চাপায় এক মোটর সাইকেল আরোহী গৃহবধূর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।
ওই গৃহবধূর নাম শেলী বেগম (২৫)। তার স্বামীর নাম রিয়াজুল ইসলাম। বাড়ী মাগুরা জেলার শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামে। উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। এসময় খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে আসলে উত্তেজিতরা ফায়ার সার্ভিসের গাড়ী লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ফায়ার সার্ভিসের গাড়ী ক্ষতিগ্রস্থ হয়। ইটের আঘাতে ফায়ার সার্ভিসের কর্মী কামরুল হাসান (৩০) মারাত্বক আহত হয়। তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার খামারপাড়া গ্রামের রিয়াজুল ইসলাম তার স্ত্রী শেলী বেগম (২৫), মেয়ে রিমি (১০), ঋতু (৭) সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শ্বশুরবাড়ী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দুল কুদ্দুস মন্ডলের বাড়ীতে আসছিল। ইলিশকোল বোবার মোড়ের নিকট পৌঁছালে জামালপুরগামী ইটভাটার ইটবোঝাই একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শেলী বেগম মারা যায়। তবে প্রাণে বেঁচে যায় দু’সন্তান ও স্বামী।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের চরপাড়া নামক স্থানে গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মাইক্রোবাস চাপায় রাত্রি চন্দ্র বর্মন নামে আড়াই বছরের এক শিশু নিহত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন