শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কমলনগরে সন্ত্রাসী হামলায় আহত ৫

কমলনগর (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

লক্ষীপুরের কমলনগরে একপরিবারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে উপজেলার চরজাঙ্গালিয়া এলাকায় এঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ অন্তত ৫জন আহত হয়েছে। তারা হলেন, জসিম উদ্দিন (৩৫), আবদুল হাসিম (৫০), রোকেয়া বেগম (৪০), আয়েশা আক্তার (২৫) ও শিশু আরাফু (১)। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন জসিম উদ্দিন জানান, পূর্ব শত্রুতার জের ধরে তার চাচা আবুল কাশেমগংরা তাদের উপর অতর্কিত হামলা করে। পরে সন্ত্রাসী কায়দায় তাদের বাড়ির পাকা সীমানা প্রাচীর ভেঙ্গে পেলে। তিনি আরো জানান, আবুল কাশেম তাদের পরিবারের লোকজনকে মামলা দিবে হয়রানি করবে বলিয়া উল্টো হাসপাতালে ভর্তি হয়।
স্থানীয় ইউপি সদস্য আপেল মাহমুদ জানান, আমার এলাকায় তুচ্ছ বিষয় নিয়ে দুভাইয়ের মধ্যে সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে বলে কুনেছি।
হাজিরহাট ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, দু’ ভাইদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়েছে বলে আমাকে জানিয়েছে। আমি অতিদ্রুত ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখবো।
কমলনগর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, উক্ত ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন