মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন বগুড়া এরিয়ার অফিসার্স বনভোজন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার অফির্সাস বনভোজন-২০১৯ গতকাল শনিবার সারদা পুলিশ একাডেমিতে অনুষ্ঠিত হয়। এতে আমন্ত্রিত অতিথি উপস্থিত হিসেবে অংশ নেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং মেয়রপত্নী।

সারদা পুলিশ একাডেমিতে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার অফির্সাস ও তাদের পরিবারেরর সদস্যদের নিয়ে দিনব্যাপী বনভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বনভোজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে মেয়র লিটনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে র‌্যাফেল ড্র এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন মেয়র পত্নী শাহীন আকতার রেনী।
অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়ার কমান্ডার মেজর জেনারেল সাইফুল আলম, এসইউপি, এডব্লিউসি, পিএসসি। বনভোজনে সারদা পুলিশ একাডেমির প্রিন্সিপাল মো. নজিবুর রহমান, রাজশাহী বিভাগীয় কমিশনার নুর-উর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার একেএম হাফিজ আক্তারসহ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ও পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন