ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আসছে রণবীর-আলিয়ার ‘গলি বয়’র সিক্যুয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৬:৫২ পিএম

তৈরি হবে ‘গলি বয়’র সিক্যুয়েল। এমনটাই জানিয়েছেন চলচ্চিত্রটির পরিচালক জোয়া আখতার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে সিক্যুয়েলের কথা বলেন তিনি। জোয়ার কথা অনুযায়ী ইতিমধ্যেই চলচ্চিত্রটির ভাবনা চিন্তা সেরে ফেলেছেন টিম। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে নতুন এ চলচ্চিত্রের কাজ। আপাতত এমনটাই জানিয়েছেন ‘গলি বয়’ নির্মাতা। জোয়া জানিয়েছে, ‘আমার সহ লেখিকা রীমা কাগতি এবং আমি দুজনেই মনে করি দেশের হিপ-হপ কালচার নিয়ে আরও অনেক কিছু বলার বাকি রয়েছে। কাজেই এই থিমের আরো একটি চলচ্চিত্রের পরিকল্পনা করা হয়েছে। স্ক্রিপ্টও লেখা হয়েছে।’
তবে পরিচালক পাশাপাশি এও স্পষ্ট করেছেন যে, এই চলচ্চিত্রে তার ভাই ফারহান আখতার থাকছেন না। উল্লেখ্য ‘গলি বয়’ই জোয়ার প্রথম চলচ্চিত্র যেখানে তার ভাই-এর দেখা মেলেনি। জোয়ার কথায় আমরা দুজনেই দুঃখিত, ‘ফারহান কোনও ভাবেই এই চলচ্চিত্রে মানানসই হয়নি।’ তবে সিক্যুয়ালের ক্যামেরার সামনে অভিনয় করছেন কেকে তা এখনো স্পষ্ট করে কিছু জানাননি পরিচালক। তবে অনেকেই ধরাণা করছেন ‘বলি বয়-২’তেও রণবীর সিং ও আলিয়া ভাটকে দেখা যাবে।
গেল ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে জোয়া আখতার পরিচালিত ‘গলি বয়’। এতে আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের দেখা মিলেছে মুখ্য চরিত্রে। পাশাপাশি চলচ্চিত্রটিতে ছিলেন কোয়েচলিন, সিদ্ধান্ত চতুর্বেদী, বিজয় রাজ সহ আরো অনেকে। চলচ্চিত্রটিতে রণবীর বস্তিতে থাকা একজন নিম্ন মধ্যবিত্ত যুবক। শান্ত ও ধীর, স্থির। তার দেখা মিলেছে একজন র‌্যাপারের চরিত্রে। র‌্যাপ গায়ক রণবীরের বিপরীতে রয়েছে আলিয়া। রিয়েল লাইফের র‌্যাপার ডিভাইন ও নেজির জীবনের ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন