ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-আলিয়াকে এগিয়ে রাখলেন পরিচালক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ২:৩৮ পিএম

গেল কয়েকদিন ধরে বলিউডে স্বজনপ্রীতি বিতর্ক তুঙ্গে। একের পর এক অভিযোগে খসে পড়ছে বি টাউনের রুপালী তবক। ইতোমধ্যে বহু নামি তারকা ও নির্মাতাদের কাঠগড়ায় তুলেছেন বলিউডের একাংশ। এবার খানিকটা স্রোতের বিপরীতে গিয়ে অবস্থান নিলেন 'প্যাডম্যান' খ্যাত পরিচালক আর বাল্কি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন পরিচালক আর বাল্কি। সেখানে নেপোটিজম বা স্বজনপোষণ প্রসঙ্গে তিনি স্পষ্ট জানিয়েছেন, 'কেউ যদি তাকে রণবীর কাপুর কিংবা আলিয়া ভাটের চেয়ে ভালো কারো খোঁজ দিতে পারেন, তাহলে তিনি মেনে নিবেন স্বজনপ্রীতির প্রাসঙ্গিকতা।'

পরিচালকের কথায়, 'তারকা সন্তানরা প্রথম সুযোগটা খুব সহজেই পায় এটা সত্যি। কিন্তু তার পরে যোগ্যতায় শেষ কথা। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রির যোগ্যতম শিল্পীদের ক্ষেত্রে স্বজনপোষণের দোহাই না দেওয়ায় ভালো বলেও মন্তব্য করেছেন এই বর্ষীয়ান নির্মাতা।

প্রসঙ্গত, অয়ন মুখার্জির পরিচালনায় 'ব্রহ্মাস্ত্র' সিনেমাতে একসঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। লকডাউনের আগে সিনেমার শুটিং শুরু হলেও তা বন্ধ হয়ে যায়। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমার বাকি অংশের কাজ শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন