শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

চট্টগ্রামে আবাসন মেলায় এএনজেড এর স্টলে ভিড়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৭:২৯ পিএম

সাধ্যের মধ্যে স্বপ্নের একটি ফ্ল্যাট বা আবাসন খুঁজে নিতে রিহ্যাব আয়োজিত চট্টগ্রাম আবাসন মেলায় এএনজেড প্রপার্টিজের স্টলে ভিড় করছেন দর্শনার্থী-ক্রেতাগণ। রেডিসন চট্টগ্রাম বে-ভিউর মেজবান হলে চার দিনব্যাপী ‘রিহ্যাব ফেয়ার-২০১৯’-এ আজ (শনিবার) তৃতীয় দিনে দর্শক- ক্রেতার সারাদিন ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে। ক্রেতারা নিজের পছন্দ অনুযায়ী নগরীর বিভিন্ন লোকেশন থেকে ফ্ল্যাট কেনার সুযোগ পাচ্ছেন এএনজেড’র স্টলে।
এএনজেড প্রপার্টিজের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) মাহমুদুল হক জানান, এবারের মেলায় ঢাকা ও চট্টগ্রামে ১০টি এপার্টমেন্ট প্রকল্প নিয়ে মেলায় অংশ নিয়েছে এএনজেড। এরমধ্যে ঢাকায় ৬টি এবং চট্টগ্রামে ৪টি প্রকল্পে এপার্টমেন্ট ইউনিটের সংখ্যা শতাধিক। চট্টগ্রাম মহানগরীর যেসব এলাকায় এএনজেড প্রপার্টিজের প্রকল্প রয়েছে সেগুলো হলো- পূর্ব নাসিরাবাদ, পাঁচলাইশ আবাসিক এলাকা, হিলভিউ হাউজিং সোসাইটি এবং লালখান বাজার হিলপার্ক।
এছাড়া ঢাকার প্রকল্প এলাকাসমূহ হচ্ছে গুলশান, ধানমন্ডি, বারিধারা, বসুন্ধরা আবাসিক এলাকা। সর্বনিম্ন ১৩৭২ স্কয়ার ফুট থেকে সর্বোচ্চ ২৭৩১ স্কয়ার ফুট পর্যন্ত ফ্ল্যাট রয়েছে এএনজেড প্রপার্টিজের।
নিজের সাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাটটি খুঁজে পেতে রেডিসন চট্টগ্রামের রিহ্যাব ফেয়ারে এএনজেড প্রপার্টিজের সিএস-১০ নম্বর স্টল পরিদর্শন করার আহ্বান জানান এএনজেড-এর সিওও মাহমুদুল হক। আজ (রোববার) মেলার শেষ দিন। মেলা চলবে রাত ৯টা পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন