বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আমার শপথ শিরোনামে চিয়ার আপের জনসচেতনতামূলক কর্মসূচি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:৫৪ পিএম | আপডেট : ১২:৫৪ এএম, ১৯ মার্চ, ২০১৯

স্বাধীনতার মাসে ‘আমার শপথ’ শিরোনামে জনসচেতনতামূলক একটি উদ্যোগ গ্রহণ করেছে প্রাণ গ্রুপের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘চিয়ার আপ’। কর্মসূচির অংশ হিসেবে দুর্নীতি, ইভটিজিং, মাদক সমস্যার পাশাপাশি সমাজের ছোট ছোট নানান অসঙ্গতির বিষয়ে প্রত্যেকের নিজেদের করনীয় নিয়ে বিভিন্ন বার্তা প্রচার করা হচ্ছে। এজন্য বেঁছে নেয়া হয়েছে সচেতনামূলক বার্তা লেখা টি-শার্ট, দেয়াল লিখন, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কনসার্ট ও অনলাইন মাধ্যম।

‘চিয়ার আপ’ এর জেনারেল ম্যানেজার অরুনাংশু ঘোষ জানান, দেশ বদলাতে হলে অবশ্যই আমাদের অভ্যাসের পরিবর্তন করতে হবে। আমরা ঠিক থাকলে দেশ এগিয়ে যাবে, বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধি পাবে। এজন্য আমাদের ব্র্যান্ড ‘চিয়ার আপ’ এর মাধ্যমে সেই সচেতনার কাজ করতে স্বাধীনতার মাসকেই বেঁছে নিয়েছি”।

তিনি জানান, আমরা গুলশান, বাড্ডা, মিরপুর, গাবতলী, সায়েদাবাদ, কমলাপুরসহ রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্টে সচেতনামূলক বার্তা লেখা টি-শার্ট বিতরণ করছি। ঢাকা, ময়মনসিংহ, কুমিল্লা ও নেয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে অবস্থিত বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জনসচেতনতার কাজ করছি। এছাড়া চিয়ার আপ এর নিজস্ব ফেসবুক পেজ www.cheerupbd.com থেকে সচেতনতার কাজ করছি।

গত ১৩ মার্চ শুরু হওয়া ‘চিয়ার আপ’ এর জনসচেতনতামূলক এ ক্যাম্পেইন চলবে ৩১ মার্চ পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন