শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিয়াজ হত্যা মামলার আসামি আরমান গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৪:৪৫ পিএম

ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরীর হত্যা মামলায় মোহাম্মদ আরমান নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। তিনি চবি ছাত্রলীগ নেতা আলমগীর টিপুর ভাই। মামলার তদন্তকারী সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি বুধবার নগরীর চান্দগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি’র সহকারী পুলিশ সুপার (এএসপি) জসিম উদ্দিন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাংলা বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের ছাত্র আরমান চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি মোঃ আলমগীর টিপুর ভাই। একই মামলায় আরমানের সঙ্গে টিপুও আসামি। দিয়াজ ইরফান চৌধুরীও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সম্পাদক দিয়াজ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদকও ছিলেন।

২০১৬ সালের ২০ নভেম্বর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট এলাকায় ভাড়া বাসায় নিজ কক্ষ থেকে দিয়াজের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনা নিয়ে নানা নাটকীয়তার পর ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে আসে, আত্মহত্যা নয় দিয়াজকে খুন করা হয়েছে। ঘটনার পর ২৪ নভেম্বর জাহেদা আমিন চৌধুরী বাদী হয়ে আদালতে হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সহকারী প্রক্টর আনোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি আলমগীর টিপু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আবুল মনসুর জামশেদ, বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক রাশেদুল আলম জিসান, ছাত্রলীগ কর্মী আবু তোরাব পরশ, মনসুর আলম, আব্দুল মালেক, মিজানুর রহমান, আরিফুল হক অপু ও মোহাম্মদ আরমান। এছাড়া অজ্ঞাতনামা আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন