শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আইপিডিসি’র ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৭:০০ পিএম

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড রোববার (৩১ মার্চ) রাজধানীর গুলশানের ইমানুয়েলস ব্যাঙকুয়েট হলে ৩৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও ১৫তম বর্ধিত সাধারণ সভা (এক্সট্রা-অর্ডিনারি জেনারেল মিটিং)-এর আয়োজন করে। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান ডক্টর মুহাম্মদ মুসা-এর সভাপতিত্বে শেয়ারহোল্ডারদের বড় একটি অংশ ও শেয়ারহোল্ডারদেরকে প্রতিনিধিত্ব করতে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের পরিচালকরা এই বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি সামিউল হাশিম, কোম্পানী সচিব, কোম্পানীর পরিচালনা পরিষদের সদস্য এবং অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারীসহ আরও অনেকে।

সভায় আইপিডিসি ২০১৮ সালের জন্য ৮ শতাংশ স্টক ও ৭ শতাংশ নগদ লভ্যাংশের ঘোষণা দেয়, যা তাদের শেয়ারহোল্ডার দ্বারা অনুমোদিত। চেয়ারম্যান উপস্থিত সকলকে বিশেষ ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, প্রত্যাশা অনুযায়ী প্রাপ্তি অর্জনের মধ্য দিয়ে অত্যন্ত সফলতার সাথে ৩৭তম এজিএম ও ১৫তম এক্সট্রা-অর্ডিনারি জেনারেল মিটিং সম্পন্ন করতে পেরে আমরা আনন্দিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন