ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মিডিয়ার কল্যাণে টিকে আছে বিএনপি: হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ৮:৪৬ পিএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, জনগণের কাছে প্রত্যাখিত বিএনপি আজকে শুধুমাত্র মিডিয়ার কল্যাণে টিকে আছে। জনস্বার্থে বিএনপি-জামায়াতের আজকে কোনো রাজনীতি নেই। এই দল দুটোর সঙ্গে তাদের আরো কিছু দোসর যুক্ত হয়ে দেশের গণতন্ত্রকে ধ্বংস করার চেষ্টা করছেন।
আজ বিকালে মোহাম্মদপুর টাউন হল শহীদ পার্ক মাঠে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিধির বক্তব্যে তিনি শঙ্কার কথা জানান। সভায় সভাপতিত্ব করেন ঢাকা-১৩ আসনের এমপি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান।
এ সময় হানিফ আরো দাবি করেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা নিয়ে দুর্নীতির দায়ে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চিকিৎসা গ্রহণের পর সন্তুষ্টি প্রকাশ করেছেন।
সেই সঙ্গে সন্দেহ প্রকাশ করে তিনি বলেন, বেগম খালেদা জিয়া বিএসএমএমইউয়ে চিকিৎসা নিয়ে ভালো আছেন। ডাক্তারদের কাছে তিনি সন্তুষ্টিও প্রকাশ করেছেন। কিন্তু বিএনপির কিছু সিনিয়র নেতা তাতে সন্তুষ্ট নয়। আসলে তারা চায় না খালেদা জিয়া সুস্থ হয়ে রাজনীতির মাঠে ফিরে আসুক। হানিফ বলেন, খালেদা জিয়াকে মুক্ত করা সরকারের পক্ষে মুক্ত করা সম্ভব নয়। আন্দোলন না করে আইনি প্রক্রিয়ার মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন