ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

জনগণের রায়কে বিএনপির শ্রদ্ধা করা উচিত: হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:২৯ পিএম

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, জনগণের রায়ের প্রতি বিএনপির শ্রদ্ধা প্রদর্শন করা উচিত। আমরা আশা করছি নৈতিক দায়িত্ববোধের জায়গা থেকে তারা সংসদে যোগ দেবেন।

আজ রোববার সকালে শেখ জামালের ৬৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, যারা সংসদে এসেছে, তাদের ধন্যবাদ জানাই, স্বাগত জানাই। আশা করি যেসব সংসদ সদস্য এখনও শপথ নেননি, তারা তাদের নৈতিক দায়িত্ববোধের জায়গা থেকে শপথ নেবেন এবং সংসদ অধিবেশনে যোগদান করবেন।

তিনি বলেন, জনগণ ভোট দিয়ে এমপিদের নির্বাচিত করেছে, তাই এ সংসদ বৈধ। হানিফ বলেন, সারা বিশ্ব আজ জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদে আক্রান্ত। তবে বাংলাদেশের কঠোর অবস্থানের কারণে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Md. Mofazzal Hossain ২৮ এপ্রিল, ২০১৯, ১:৪৭ পিএম says : 0
To respect the mandate of mass people it is justified that BNP will not go to the parliament because no election and voting was held up.
Total Reply(0)
M.ISMAIL K AHMED ২৮ এপ্রিল, ২০১৯, ১:৫১ পিএম says : 0
JONOGONER RAI KE BNP OBAISSHOY RAI DEBE KINTU VOTE CHORI KE KENO RAI DEBE PURA DUIYA JANE 30 DEC BANGLADESHER VOTE CHORI HOYECH EK 18 KOTI BANGANI JANE TA SURJER MOTO PORISHKAR EKANI BE HAYA BESHOROM AWAMIGER JANNE EI DUNIYA JORA KOLONKO
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২৮ এপ্রিল, ২০১৯, ৫:২৬ পিএম says : 0
হানিফ, আমি তুমাকে কি যে বলি? তুমরা এতই মিত্যাবাদী যে, তুমরা নমরুদের ছেয়ে ও নিকৃষ্ট। দেখো হানিফ তুমাকে দেখতে মনে হয় একটা সিদিল চুর। হানিফ তুমরা যে ভাবে চুন্নির সাথে মিলে মিশে ভোট চুরি করিলায়? জনগণ তুমাদেরকে অতি শীঘ্র জুতাপেটা করিবেন। দেখোনা? উবায়দুল কাদেরের অবস্থা। জুতা পিটায় তার জীবন শেষ। তুমাকে তুমার ভোট চুন্নিকে জুতা পেটা করিয়া ধংস করা হইবে। ইনশাআল্লাহ। প্রস্থত হইয়া থাকো নমরুদের মতো তুমাদেরকে জুতা পেটা করা হইবে তুমাদের ঘুমন্ত ঘুম হইতে যখন জাগিবায় কথা বলার শক্তি থাকিবে না, দেখিবায় তুমাদের সব শেষ। হা করিয়া শুধু দেখিবায়। ইনশাআল্লাহ।
Total Reply(0)
Abdullah ২৮ এপ্রিল, ২০১৯, ৮:৪৯ পিএম says : 0
জনগণের রায়কে বিএনপির শ্রদ্ধা করে বলে্ই তারা সংসদে যোগ দান করছেন না ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন