ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

বিএনপি’র সকল অপরাধের বিচার করা হবে -মাহবুবুল আলম হানিফ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৯, ৯:০৪ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ১৯৯৪ সালে শেখ হাসিনার ট্রেনবহরে গুলিবর্ষণ ও বোমা হামলা মামলায় দন্ডপ্র্পাত সন্ত্রাসীদের পক্ষ নিয়ে বিএনপি আরও একবার প্রমাণ করেছে দলটির উচ্চ পর্যায়ের নির্দেশেই এ হামলা করা হয়েছিল।
আজ বৃহস্পতিবার বিকালে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মোহাম্মদ হানিফ বলেন, শেখ হাসিনাকে হত্যাচেষ্টার ঘটনার সত্যতা ছিল বলেই ১৯৯৪ সালেই বিএনপি ক্ষমতায় থাকাবস্থায় মামলা নিতে বাধ্য হয়েছে। নিরপেক্ষ তদন্তের মাধ্যমে আদালতে তাদের অপরাধ প্রমাণ হওয়ায় আদালত তাদের সাজা দিয়েছেন। বিএনপি একটি সন্ত্রাসী দল উল্লেখ করে তিনি বলেন, এ দেশের অসংখ্য মানুষ তাদের সন্ত্রাসের কারণে প্রাণ হারিয়েছে। সরকার তাদের প্রত্যেক অপরাধের বিচার করে দেশ থেকে এ ধরণের অপরাধ চিরতরে নির্মূল করবে।
অতি সম্প্রতি কুমিল্লা আদালতের এজলাসে হত্যাকান্ডকে বিচ্ছিন্ন ঘটনা উল্লেখ করে তিনি বলেন, বিচ্ছিন্ন কিছু ঘটনাকে পুঁিজ ও কেন্দ্র করে বিএনপি জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। এ সব মিথ্যাচার করার আগে বিএনপি নেতাদের আয়নায় নিজেদের মুখ দেখা উচিত। কারণ, তাদের শাসনামলে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় আদালতে বোমা হামলা করে ১২ জন আইনজীবীকে হত্যা করা হয়েছিল। সম্প্রতি ঘটে যাওয়া, সকল হত্যাকান্ড ও ধর্ষণের ঘটনার দৃষ্টান্ত শাস্তি সরকার নিশ্চিত করবে। এ সময় মাহবুবুল আলম হানিফ ছাড়াও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা আবু কায়সার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি, কেন্দ্রীয় নেতা তানভীর শাকিল জয়, রফিকুল ইসলাম লিটন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসন এম.পি গোলাম ফারুক প্রিন্স এবং জেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র ও যুবলীগের শীর্ষ পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন। উল্লেখ্য , এ রিপোর্ট লেখা পর্যন্ত পাবনা জেলা স্বেচ্ছা সেবক লীগের নতুন কমিটির নাম এখনও ঘোষণা করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন