মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি একটি আদর্শহীন রাজনীতিক দল, দলটি এখন ভাঙ্গনের মুখে -মাহবুব-উল আলম হানিফ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ৬:০০ পিএম

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি একটি আদর্শহীন রাজনীতিক দল, মিথ্যাচার ও অবিশ^াসের কারনে তাদের জোটে ভাঙ্গন দেখা দিয়েছে। ইতিমধ্যে একটি দল জোট থেকে বের হয়ে গেছে। যে দলের নেতাকর্মীদের কোন আদর্শ নেই। আদর্শ না থাকলে সেদল কখনও টিকে থাকতে পারেনা। আস্তে আস্তে এ দলটি ভেঙ্গে শেষ হয়ে যাবে। বিএনপি নামে আর কোন দল থাকবেনা। আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুরের রামগতি আসম আবদুর রব সরকারী কলেজ মাঠে ঘূর্ণিঝড় ফনির আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিএনপি নামক দলটির নেতারা ঢাকায় বসে মিথ্যাচার করছে। দলটির মিথ্যাচারের কারনে আজকে এদলটি বিপর্যয়ের মুখে পড়েছে। বিএনপির শীর্ষ নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আতœসাৎ করায় দূনীর্তির মামলায় জেল খেটেছেন। অপর নেতা তারেক জিয়া দুনীতির মামলায় দন্ডিত হয়ে পলাতক রয়েছে। তিনি রাজনীতি না করার মুছলেকা দিয়ে বিদেশে চলে গেছে। কিন্তু বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করে মাহবুব-উল আলম হানিফ।

তিনি আরো বলেন, বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে। দুর্নীতি ও অপরাজনীতির কারণেই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রাকৃতিক দুর্যোগের ওপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন। তিনি বলেছেন, ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে পুনর্বাসন করা হবে। পুনর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত নন্দী, যুব ক্রীড়া সম্পাদক হারুনর, স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলা ফারুক পিংকু,সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু,রামগতি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সহেল,উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন(পিভি) হেলালসহ জেলা-উপজেলা,আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীসহ কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন