শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কণ্ঠ স্তব্ধ করে দাওয়াতের কাজ বন্ধ করা যাবে না

ইসলামী শ্রমিক আন্দোলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশে রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি আশরাফ আলী আকন বলেছেন, বর্তমানে দেশের মানুষের জনপ্রতি ৬০ হাজার টাকা ঋণগ্রস্থ। আগামী বছর এটি ৬৭ হাজার টাকা হয়ে যাবে। তিনি আরো বলেন, সরকার ওয়াজ মাহফিলে ওয়ায়েজিনের নিয়ন্ত্রণের চেষ্টা করছে। ওয়ায়েজিনের কন্ঠ স্তব্ধ করে ইসলামের দাওয়াতের কাজ বন্ধ করা যাবে না। তিনি বলেন,
স্বরাষ্ট্রমন্ত্রণালয় ১৫ জনের তালিকা করেছে। এর মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি ফয়জুল করিমের নামও রয়েছে। অবিলম্বে এ নাম বাদ দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, দ্রুত তার নাম বাদ না দিলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
গতকাল পুরানো পল্টনের আইএবি মিলনায়তনে নির্মাণ শ্রমিক আন্দোলন আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। নির্মাণ শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহাদাত হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন, ইসলামী শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি মুহাম্মদ আব্দুর রহমান, প্রকৌশলী গোলাম মোস্তফা, মুহাম্মদ হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মো. ছিদ্দিকুর রহমান, মুফতি ছিদ্দিকুর রহমান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন