শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ছিনতাইকারীর ছুরিকাঘাতে অডিট অফিসার আহত

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

কিশোরগঞ্জের ভৈরবে একইরাতে টিভির সুরুমে দুর্ধর্ষ চুরি ও ছিনতাইকারীদের ছুঁরিকাঘাতে এক অডিট অফিসার আহতের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে শহরের স্টেশন রোড ও কমলপুর লোকাল বাসস্ট্যান্ডে পৃথক দুটি ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার রাত সাড়ে ৭টার দিকে রেলওয়ে স্টেশন যাওয়ার পথে পৌর কবরস্থান এলাকায় সেনা বাহিনীর ফাইন্যান্স বিভাগের অডিট অফিসার জাকির হোসেনের অটোরিক্সা গতিরোধ করে ছিনতাইকারীরা। এ সময় তিনি ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হলে তাকে ভাগুলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়।
অপরদিকে শনিবার দিবাগত রাতে সংঘবদ্ধ চোরচক্রের সদস্যরা পৌর শহরের কমলপুর লোকাল বাস্ট্যান্ড এলাকায় ‘সনি র‌্যাকস’ টিভি ফ্রিজের শো-রুমে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটায়। এসময় সনি ব্র্যান্ডের ৪টি এলইডি টিভি, র‌্যাকসের ২টি ফ্রিজ ও ২টি সিলিং ফ্যান চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ভৈরব থানার উপ-পরিদর্শক মোখলেছুর রহমান রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন।
‘সনি র‌্যাকস’ টিভি ফ্রিজের শো-রুমের ডিস্ট্রিবিউটর ও মাল্টিভিশন ইলেক্ট্রনিক্সের স্বত্ত্বাধিকারি ভোক্তভোগি মো: খুর্শিদ আলম জানান, গত শনিবার রাত আনুমানিক ১০টার দিকে প্রতিদিনের মতই দোকানের সার্টার তালা দিয়ে বাসায় চলে যান। পরদিন রোববার সকাল ১০টার দিকে সার্টারের তালা খুলতে গিয়ে দেখেন ২টি তালা ভাঙা। রাত ১২টার পর কোন একসময় চুরির ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছেন। তিনি আরো জানান, গত বছরের ১৪ এপ্রিল দুুপুর বেলা গ্লাসের তালা ভেঙে সনি ব্র্যান্ডের এলইডি টিভি, ও ব্যবহৃত মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল চুরি হয়। ওই ঘটনায় থানায় অভিযোগ দিলেও কোন প্রতিকার হয়নি। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করবে বলে জানান ভোক্তভুগি ব্যবসায়ী।
ভৈরব থানার ওসি তদন্ত বাহলুল আলম খান জানান, ছিনতাইয়ের ঘটনায় সন্দেহভাজন চারজনকে আটক করা হয়েছে। এর মধ্যে ২ জন ছাত্র রয়েছে। আটককৃতদের সম্পর্কে যাচাই বাছাই করা হচ্ছে। চুরি ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন