মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সিরাজগঞ্জ ও সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাস ও সুন্দরগঞ্জ ইউএনও’র গাড়ি ও নৈশ্য কোচের মুখোমুখী সংঘর্ষে নিহত হয়েছে ১ জন ও আহত হয়েছে ৭ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে কাস্টমস ইন্সপেক্টর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে মাইক্রোবাসের অপর ৩ যাত্রী। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম-হাটিকুমরুল মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মুরাদুল ইসলাম (৩৫) বেনাপোল কাস্টমস অফিসের পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। আহতরা হলেন, নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার মুলিগাঁতী গ্রামের বাচ্চুর ছেলে শিলন (২৩), একই উপজেলার রাজাপুর সরকারপাড়ার মোহাম্মদ আলীর ছেলে সম্রাট (৩০) ও জামালনগর গ্রামের আইয়ুব আলীর ছেলে শাহীন (২৪)। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ৩ যাত্রীসহ কাস্টমস ইন্সপেক্টর মুরাদুল নিজেই মাইক্রোবাসটি চালিয়ে নাটোরের দিকে যাচ্ছিলেন। তাদের গাড়িটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ১০ চাকার একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মুরাদুল ইসলাম। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে রয়েছে তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের ব্যবহৃত সরকারি পাজেরো গাড়ির সাথে নৈশ্য কোচের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ইউএনও’র ব্যবহৃত সরকারি পাজেরো গাড়িটি নিয়ে উপজেলা পরিষদের কয়েকজন কর্মচারী জেলা শহরের চলমান ডিজিটাল মেলায় অংশ নিতে রওনা দেয়। পথিমধ্যে গাইবান্ধা-সুন্দরগঞ্জ গ্রামীণ হাইওয়ে সড়কের ডোমেরহাট নামক স্থানে পৌঁছা মাত্রই বিপরীত দিক থেকে আসা জান্নাত এন্টারপ্রাইজের নৈশ্য কোচের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে নৈশ্য কোচের তেমন কিছু না হলেও সরকারি গাড়ীটির সামনের অংশ দুমরে-মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা চালকসহ ৪ জন আহত হয়। আহতরা হলেন ড্রাইভার এরসাদুল হক, ইউএনও অফিসের টেকনিশিয়ান মাসুদা বেগম, ভূমি অফিসের সার্টিফিকেট সহকারী আয়শা বেগম ও পৌরসভার তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা বিপ্লব। এদেরকে স্থানীয় জনতা উদ্ধার করে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। কিন্তু অবস্থার অবনতি হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নৈশ্য কোচের চালক, হেলপার পালাতে সক্ষম হলেও পুলিশ গাড়িটি আটক করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন