বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২ যুবক গ্রেফতার

স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম


ফেইসবুকে পরিচয়। এরপর সাক্ষাত। অতঃপর ওই সময়ে তুলে রাখা অন্তরঙ্গ ছবি প্রকাশ করার হুমকি দিয়ে টাকা দাবি। এমন ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. মঈনউদ্দিন ওরফে সায়মন (২০) ও মেহেদী হাসান ওরফে রিপন (২০)।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, এক স্কুল ছাত্রীর সাথে আপত্তিকর ছবি তুলে টাকা দাবির অভিযোগ তাদের বিরুদ্ধে। গতকাল বুধবার সিআরবি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ওসি বলেন, সায়মন নিজেকে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী পরিচয় দিয়ে আরও কয়েকজনের সাথে এ ধরনের ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে। সে নিজেকে কলেজ শিক্ষার্থী দাবি করলে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে আর পড়েনি।
ওই স্কুল ছাত্রী জানায়, গত ৩ এপ্রিল তার সাথে ফেইসবুকে সায়মনের সাথে পরিচয় হয়। ছেলেটির তার সাথে দেখা করতে চাওয়ায় গত ১২ এপ্রিল সে সিআরবিতে দেখা করতে যায়। ওইদিন ছেলেটি তার সাথে কিছু ‘অন্তরঙ্গ ছবি’ তুলে রাখে বলে অভিযোগ মেয়েটির। সে আরও জানায়, ওইদিন সায়মন তার কাছে টাকা নেই বলায় তাকে দেড় হাজার টাকা দেয়। এরপর ১৫ এপ্রিল সে আবার সিআরবিতে তার সাথে দেখা করতে যায় এবং সেখান থেকে তারা আর্টিলারি এলাকায় যায়।
মেয়েটির অভিযোগ মঙ্গলবার সন্ধ্যায় সায়মন তার কাছে টাকা দাবি করলে সে দিতে অপারগতা প্রকাশ করে এবং ফেইসবুক আইডি বন্ধ করে দেয়। গতকাল সকালে মেয়েটি স্কুলে যাওয়ায় তার মোবাইলে ফোনে সায়মন ফোন করলে সেটি তার বড় বোন রিসিভ করে। ফোনে সায়মন ২০ হাজার টাকা দাবি করে বলে অভিযোগ মেয়েটির। এরপর তারা থানায় গিয়ে পুলিশকে জানালে পুলিশ দুইজনকে গ্রেফতার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন