শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

১৭ বালককে বাইসাইকেল পুরস্কার

টানা ৪০ দিন জামাতে নামাজ আদায়

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ‘চল মসজিদে যাই জামায়াতে শরীক হই’ এই স্লোগানকে সামনে রেখে টানা ৪০ দিন জামায়াতে নামাজ পড়ায় ১৭ বালককে বাইসাইকেল পুরুস্কার দেয়া হয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী স্থানীয় খান ফাউন্ডেশনের উদ্যোগে বাইসাইকেল বিতরণ করেন সংগঠনের অন্যতম নেতা মতলবের কৃতিসন্তান বিশিষ্ট ব্যাবসায়ী সুমন খান।
উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের গালিম খাঁ গ্রামে ঘোষণা করা হয়েছিল যদি কোন বালক টানা ৪০ দিন জামায়াতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারে তাদেরকে একটি করে সাইকেল পুরস্কার দেয়া হবে। ঘোষনা করার পর থেকেই মসজিদে অনেক বালক নামাজ পড়তে শুরু করে। প্রথমে অনেক বালক প্রতিযোগিতায় আসলেও শুরু করে শেষ পর্যন্ত ১৭ জন বালক শর্তপূরন করতে সক্ষম হয়।
১৭ বালককে আয়োজক সুমন খানের বাড়ি সংলগ্ন জামে মসজিদের সামনে অনুষ্ঠানের মাধ্যমে বাইসাইকেল পুরস্কার দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, দুর্গাপুর ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আশাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ, আ.লীগ নেতা সাইফুল ইসলাম খোকন, জনপ্রতিনিধি ফারুক হোসেন প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন মতলব এগ্রো ফিশারজি।
আয়োজক সুমন খান জানান, আমি এই উদ্যোগটি নিয়েছি মূলত নতুন প্রজন্ম যাতে বাজে অভ্যাসে না গিয়ে নামাজমূখী হয় উঠে। উদ্যোগে আরো অনেক নতুন বালক নামাজমূখী হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন