শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পূর্বধলায় চালকের গলায় ছুরি চালিয়ে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:৫৮ পিএম

ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকের গলায় ছুরি চালিয়ে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে যাত্রীবেশী দুর্বৃত্তরা। গুরুতর আহত চালক জামাল মিয়া (২৮) বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গোজাখালীকান্দা নামক স্থানে। আহত জামাল পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের রামপুর গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ থেকে জারিয়া যাওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে অজ্ঞাত দুই যুবক জামাল মিয়ার ভাড়ায় চালিত মোটর সাইকেলে ওঠে। মোটর সাইকেলটি গোজাখালীকান্দা নামক স্থানে পৌছলে যুবকরা জামাল মিয়ার গলায়, পেটে ও বাম হাতে ছুরিকাঘাত করে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা চালায়। এ সময় জামালের ডাক চিৎকার ও ধস্তাধস্তির এক পর্যায়ে এলাকাবাসী এগিয়ে গেলে দুর্বৃত্তরা মোটর সাইকেল ছিনতাইয়ে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পূর্বধলা হাসপাতালে প্রেরণ করে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত জামাল মিয়ার গলায়, পেটে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে গলার আঘাতটিই মারাত্মক। গলার অধিকাংশ শিরা বা ধমনী কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পূর্বধলা থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি পূর্বধলা হাসপাতালে গিয়েছি। রোগীর স্বজনদের সাথে কথাও বলেছি। এ ব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন