সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

নেত্রকোনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ১২:০২ এএম

নেত্রকোনার পূর্বধলা উপজেলার তেনুয়া গ্রামের মিজানুর রহমান বাচ্চু কর্তৃক এসপি কামাল হোসেনকে জড়িয়ে ষড়যন্ত্র মূলক, মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে বৈরাটি ইউনিয়নবাসীর পক্ষে তারই চাচা বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক বর্তমান সদস্য শেখ ফারাহ্ মোজাম্মেল।
গতকাল রোববার সকাল ১১টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে শেখ ফারাহ্ মোজাম্মেল বলেন, তেনুয়া গ্রামের মৃত সমশের আলীর পুত্র কামাল হোসেন অত্রাঞ্চলের একজন কৃতি সন্তান। তিনি বর্তমানে পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার হিসেবে কর্মরত রয়েছেন।
বিগত বৈরাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় থেকে নৌকার বিরুদ্ধে বিএনপি, জামায়াত সমর্থিত চেয়ারম্যান আনিছুজ্জামান তালুকদার মোশাররফ ও তার বড় ভাই আসাদুজ্জামান তালুকদার নয়নের এলাকায় নানা বিতর্কিত কর্মকান্ড নিয়ে আমাদের পরিবারের সাথে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে উক্ত চক্রটি পুলিশ সুপার কামাল হোসেন ও তার পারিবারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যে গত ১৭ জুন নেত্রকোণা জেলা প্রেসক্লাবে তাকে জড়িয়ে নানা ধরণের বানোয়াট ও মিথ্যা তথ্য উপস্থাপন করে সংবাদ সম্মেলন করেছে।
তিনি উক্ত সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পুলিশ সুপার কামাল হোসেনকে জড়িয়ে অনবরত মিথ্যাচার বন্ধ এবং সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে উক্ত মহলটির নানা ধরণের অপ-তৎপরতা ও তাদের মদদ দাতাদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য সাংবাদিকদের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন