বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাইপাস সড়ক নির্মাণের দাবিতে নেত্রকোনায় মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

নেত্রকোনা জেলা শহরের যানজট নিরসন ও সড়ক দুঘর্টনা রোধকল্পে চল্লিশা-বনোয়াপাড়া-বাংলা এলাকায় দ্বিতীয় বাইপাস সড়ক নির্মাণের দাবীতে মানববন্ধন করেছে নেত্রকোনাবাসী।
আইইডি’র সহযোগিতায় বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনউদ্যোগ’ গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত পৌরসভার মোড়ে এই মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নেত্রকোনা কৃষক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, জনউদ্যোগের আহবায়ক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, উদীচীর সভাপতি মোস্তাফিজুর রহমান খান, নেত্রকোনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ম কিবরিয়া চৌধুরী হেলিম, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, দিলওয়ার খান, কামাল হোসাইন, লাভলু পাল চৌধুরী, মদনপুর শাহ্ সুলতান ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শাহ্ আলম, নেত্রকোনা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ এমরান ও জনউদ্যোগের ফেলো প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমুখ।
মানববন্ধনে বক্তারা, জেলা শহরের যানজট নিরসন ও সড়ক দুঘর্টনা রোধকল্পে চল্লিশা-বনোয়াপাড়া-বাংলা এলাকায় দ্বিতীয় বাইপাস সড়ক নির্মাণে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও সরকারের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন